আজ   ,
সংবাদ শিরোনাম :

আছড়ে পড়লো হেলিকাপ্টার, প্রাণে বাঁচল চ্যানেল আইয়ের পরিচালকসহ ৭ জন

 

আমিনুল ইসলাম,বিশেষ প্রতিনিধি:

 

 

 

রাজশাহীর গোদাগাড়ীতে চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ফারজানা ব্রাউনিয়াসহ ছয়জনকে বহনকারী একটি হেলিকপ্টার আছড়ে পড়েছে। হেলিকপ্টারে থাকা সবাই অক্ষত রয়েছেন বলে জানা গেছে।
বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত হেলিকপ্টারটি ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড অ্যাভিয়েশনের এস-২ এএইচ ডাবলু মডেলের ছিল।
জানতে চাইলে হেলিকপ্টারের পাইলট সৈয়দ সাকিল আলী বলেন, বৈরী আবহাওয়া এবং ইঞ্জিন ত্রুটি থাকার কারণে এ দুর্ঘটনা ঘটে। হেলিকপ্টারটি উড্ডয়নের ২/৩ মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। এর পর মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন একটি ভবনের সামনে আছড়ে পড়ে। তবে বেশি ওপরে না ওঠায় যাত্রীরা অক্ষত রয়েছেন।
রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম “দৈনিক শিক্ষার কন্ঠস্বর” কে জানান, চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগরসহ ছয়জনই অক্ষত রয়েছেন।
পাইলট ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জাহাঙ্গীর আলম বলেন, হেলিকপ্টারে চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ফারজানা ব্রাউনিয়া, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরাসহ ছয়জন ছিলেন। হেলিকপ্টারটি ওড়ার শুরুতেই আছড়ে পড়ায় তারা অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। তবে সামান্য আহত হওয়ার তাদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে সেখান থেকে গাড়িতে করে রাজশাহী বিমানবন্দেরে পৌঁছে দেওয়া হয়। পরে বিমানে করে তারা ঢাকায় ফেরেন। গোদাগাড়ী উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা অল্প কিছুক্ষেণের মধ্যে উদ্ধার অভিযান শুরু করবে বলেও জানান ওসি।
রাজশাহী গোদাগাড়ী-তানোর আসনের সংসদ সদস্য সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী “দৈনিক শিক্ষার কন্ঠস্বরকে” বলেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিশ্রাম শেষে তিনি তাদের নিয়ে রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দর পর্যন্ত এগিয়ে দেন। সেখানে নভো এয়ারের একটি ফ্লাইটে বিকেল ৪টা ৪০ মিনিটে তারা ঢাকায় ফেরেন।
তারা গোদাগাড়ীতে স্বর্ণ কিশোর-কিশোরী সমাবেশে যোগ দিতে সেখানে গিয়েছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ