আজ   ,
সংবাদ শিরোনাম :
«» ঝিকরগাছা শংকরপুরে জাতীয় শোক দিবস পালিত «» প্রশ্ন ফাঁস: জনতা ব্যাংকের পরীক্ষা ফের নেওয়ার নির্দেশ «» ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা «» অটলবিহারী বাজপেয়ী আর নেই «» হোমনা-তিতাসে অধ্যক্ষ আবদুল মজিদ নেতৃত্বে শতাধিক শোক দিবস অনুষ্ঠানে অংশ গ্রহণ «» বেসরকারি শিক্ষকদের ঈদ উৎসব «» কেন্দ্রীয় শহীদ মিনারে সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে সর্বস্তরের মানুষ «» সিন্ডিকেটের খপ্পরে ১৩৫৩ কোটি টাকার প্রকল্প «» সাংবাদিক পরিবারে ১ লাখ টাকা অনুদান দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন নরসিংদী-৪ আসনের এমপি «» “শিক্ষাবিস্তার ও বেকারত্ব হ্রাসে কিন্ডারগার্টেনের অবদান”

আজ থেকে শুরু হচ্ছে দুরন্ত টিভিতে রাফি বস অভিনিত ধারাবাহিক নাটক “ব”তে বন্ধু

আমিনুল ইসলামঃ

মাতিয়া বানু শুকু রচনা ও যুবরাজ খান এর পরিচালনায় ব’তে বন্ধু ১৩০ পর্বের ধরাবাহিক নাটকটি প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার পাঁচদিন দেখা যাবে দুরন্ত টিভিতে।
নাটকের গল্পে দেখা যাবে, বনি, বান্টি আর বুবলি এই তিন বন্ধুর গল্প ‘ব তে বন্ধু’। দুষ্টুর শিরোমনি দুই ভাই বনি-বান্টি আর তাদের মা-বাবা থাকেন একটি ফ্ল্যাটে। আর ঠিক তাদের পাশের ফ্ল্যাটেই রয়েছে দুষ্টু এবং বুদ্ধিমান মেয়ে বুবলি আর তার মা-বাবা। শিশুদের বন্ধুত্বের পাশাপাশি দুই পরিবারের মা-বাবাদের বন্ধুত্বও দারুণভাবে জমে যায় ‘ব তে বন্ধু’ নাটকে। এ সব মজার গল্প নিয়ে নাটকটি নির্মাণ করা হয়। নাটকটি কেন্দ্রিয় চরিত্রে অভিরন করেন শেখ আবিদ আর রাফি বর্তমান মিডিয়া জগতে যার পরিচিতি এস কে রাফি বস নামে। রাফি বস এতো অল্প বয়সেই বর্তমানে মিডিয়ায় ব্যস্ত সময় পার করছেন। কারন তিনি একাধারে বিজ্ঞাপন মডেল, গায়ক, জিংগেল ও ভোকালিস্ট হিসেবে বেশ খ্যাতি আর্জন করেন। তিনি প্রায় শতাধিক বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ সম্পূর্ন করেছেন। এস কে রাফি বস এ প্রতিবেদককে বলেন নাটকটি প্রত্যেক শিশুকে তার পিতা মাতা সহ দেখা উচিৎ। কারন এখানে বাচ্ছাদের মাধ্যমে কি ভাবে পাশের বাসা পিতা মাতারাও কিভাবে একে অপরের বন্ধুতে পরিনত হয় তা দেখা যাবে। তিনি আশা প্রকাশ করে বলেন। নাটকটি দর্শক মহলে বেশ সাড়া ফেলতে সক্ষম হবে। ব’তে বন্ধু নাটকটি দেখা যাবে দুরন্ত টিভিতে, আজ থেকে রবি থেকে বৃহস্পতিবার, সকাল ৭:৩০ মিনিটে ও সন্ধ্যা ৬:৩০ মিনিটে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ