আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

আজ থে‌কে সি‌লে‌টে বই‌মেলা শুরু

এম এ ম‌তিন, সি‌লেট জেলা প্র‌তি‌নিধ‌িঃ

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজে শুরু হচ্ছে বইমেলা । শনিবার থেকে শুরু হয়ে মেলা চলবে সোমবার পর্যন্ত।এটি ‘কৈশোর তারুণ্যে বই’ এর ৪৩তম মেলা। মেলায় ঢাকার ১১টি এবং সিলেটের একটি স্টল অংশগ্রহণ করবে।‘কৈশোর তারুণ্যে বই’ এর বইমেলার উদ্যোক্তা সভাপতি লেখক তুষার আব্দুল্লাহ। তিনি সময় টেলিভিশনের বার্তা প্রধান।সিলেটে স্কলার্স হোম এর শাহী ঈদগাহস্থ ক্যাম্পাসেও ‘কৈশোর তারুণ্যে বইমেলা’ অনুষ্ঠিত হবে। আগামী ৭, ৮ ও ৯ আগস্ট হবে এ বইমেলা।আয়োজক সূত্রে জানা গেছে, ব্যতিক্রমী এই বইমেলায় শুধুমাত্র শিক্ষার্থীরাই বই দেখা ও কেনার সুযোগ পাবে। তরুণ প্রজন্মকে বইয়ের প্রতি আগ্রহী করে তোলাই এ বইমেলার উদ্দেশ্য।২০১৬ সালের ২৩ জুলাই থেকে ঢাকার রাজউক কলেজ থেকে শুরু হয় ‘কৈশোর তারুণ্যে বইমেলা’।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ