আজ   ,
সংবাদ শিরোনাম :
«» ঝিকরগাছা শংকরপুরে জাতীয় শোক দিবস পালিত «» প্রশ্ন ফাঁস: জনতা ব্যাংকের পরীক্ষা ফের নেওয়ার নির্দেশ «» ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা «» অটলবিহারী বাজপেয়ী আর নেই «» হোমনা-তিতাসে অধ্যক্ষ আবদুল মজিদ নেতৃত্বে শতাধিক শোক দিবস অনুষ্ঠানে অংশ গ্রহণ «» বেসরকারি শিক্ষকদের ঈদ উৎসব «» কেন্দ্রীয় শহীদ মিনারে সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে সর্বস্তরের মানুষ «» সিন্ডিকেটের খপ্পরে ১৩৫৩ কোটি টাকার প্রকল্প «» সাংবাদিক পরিবারে ১ লাখ টাকা অনুদান দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন নরসিংদী-৪ আসনের এমপি «» “শিক্ষাবিস্তার ও বেকারত্ব হ্রাসে কিন্ডারগার্টেনের অবদান”

আজ থে‌কে সি‌লে‌টে বই‌মেলা শুরু

এম এ ম‌তিন, সি‌লেট জেলা প্র‌তি‌নিধ‌িঃ

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজে শুরু হচ্ছে বইমেলা । শনিবার থেকে শুরু হয়ে মেলা চলবে সোমবার পর্যন্ত।এটি ‘কৈশোর তারুণ্যে বই’ এর ৪৩তম মেলা। মেলায় ঢাকার ১১টি এবং সিলেটের একটি স্টল অংশগ্রহণ করবে।‘কৈশোর তারুণ্যে বই’ এর বইমেলার উদ্যোক্তা সভাপতি লেখক তুষার আব্দুল্লাহ। তিনি সময় টেলিভিশনের বার্তা প্রধান।সিলেটে স্কলার্স হোম এর শাহী ঈদগাহস্থ ক্যাম্পাসেও ‘কৈশোর তারুণ্যে বইমেলা’ অনুষ্ঠিত হবে। আগামী ৭, ৮ ও ৯ আগস্ট হবে এ বইমেলা।আয়োজক সূত্রে জানা গেছে, ব্যতিক্রমী এই বইমেলায় শুধুমাত্র শিক্ষার্থীরাই বই দেখা ও কেনার সুযোগ পাবে। তরুণ প্রজন্মকে বইয়ের প্রতি আগ্রহী করে তোলাই এ বইমেলার উদ্দেশ্য।২০১৬ সালের ২৩ জুলাই থেকে ঢাকার রাজউক কলেজ থেকে শুরু হয় ‘কৈশোর তারুণ্যে বইমেলা’।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ