আজ   ,
সংবাদ শিরোনাম :

আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে জনসভায় -সেলিমা আহমাদ (মেরী)

মো. তপন সরকার, হোমনা প্রতিনিধিঃ

কুমিল্লা (উঃ) জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সেলিমা আহমাদ মেরী বলেছেন, কী পেলাম আর কী পেলাম না এটা বিচার না করে উন্নয়নের স্বার্থে এক হতে হবে। দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন হবে কঠিন এবং কঠোর। তাই ঘরে বসে না থেকে এখন থেকেই ভোটারের কাছে যেতে হবে। শুনতে হবে তাদের সমস্যার কথা। প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। আজ শনিবার বিকাল সাড়ে ৩ টায় সময় কুমিল্লার হোমনা উপজেলার ২ নং ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগী সংগঠনসমূহ উদ্যোগে রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। এ সময় স্থানীয় বাসিন্দাদের কাছে দাবি তুলে বলেন, আগামী নির্বাচনে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা নারীদের জন্য সকল সুযোগ সুবিধা দিয়েছে। তাদের দেশের গুরুত্বপূর্ণ পদে বসিয়েছেন। তাই এবারের ভোটে নারীরা কেউ নৌকা ছাড়া ভোট দেবেনা বলে আমি মনে করি। ২ নং ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক মো. ইকবাল হোসেন (রনি)’র সভাপতিত্ব উপস্থিত ছিলেন,
হোমনা উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সস্পাদক মো. শাহিনুজ্জামান খোকন, সাবেক কমান্ডার মুক্তিযোদ্বা সংসদ মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ালীমীগের দপ্তর সস্পাদক আবুল কাশেম প্রধান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সস্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. মহসিন সরকার,উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সদস্য খন্দকার মাহবুবুর রহমন, উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী মকবুল হোসেন মোল্লা, ২নং ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক মো. অলি উল্লাহ্, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ,বঙ্গবন্ধু জাতীয় যুবপরিষদসহ বিভিন্ন অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ দলে দলে মিছিল নিয়ে উক্ত জনসভায় উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ