আজ   ,
সংবাদ শিরোনাম :

উপজেলা যুবলীগের আয়াজনে রায়পুরে যুব সমাবেশ অনুষ্ঠিত

রায়পুর (লক্ষিপুর) প্রতিনিধি :

লক্ষিপুরের রায়পুর উপজেলায় সরকারের উন্নয়ন ও সাফল্য জনগণের কাছ তুলে ধরার জন্য এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যােগে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়ছে। আজ (বৃহস্পতিবার) সন্ধায় স্থানীয় জােনাকী আইডিয়াল স্কু্ল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজলা যুবলীগের আহবায়ক মাে: মনজুর হাসান সুমনের সভাপতিত্বে এবং নাজমুল হাসান রাজু ও মনির হােসন বেপারীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলন, লক্ষিপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ উদ্দিন টিপু। বিশেষ অতিথি ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-নােমান, উপজেলা স্বেছাসেবকলীগের আহবায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাে: ইউছুফ আজম সিদ্দিকী, যুগ আহবায়ক আবু সাঈদ চৌধুরী শাকিল, উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযােদ্ধা শহীদ উল্লাহ বি.এস.সি, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ, সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি, দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাে: নাছির উদ্দিন বেপারী, প্রমুখ। সমাবেশে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, যুবলীগের নেতাকর্মী, স্বেছাসেবকলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী, সমর্থকসহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, দেশে বর্তমান সরকার পদ্মাসেতু, রাস্তাঘাট ও বিদ্যুতসহ নানারকম দৃশ্যমান উন্নয়ন করছে। সরকারের উন্নয়ন ও সাফল্যের ধারাবাহিকতা রক্ষার জন্য আগামীতে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে মাঠে ময়দানে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। বি.এন.পি, জামাত জােট নির্বাচন বানচালের জন্য বিভিন্ন রকম গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদর ষড়যন্ত্রে প্রতিহত করার জন্য পারস্পরিক সকল ভেদাভেদ ভুলে গিয়ে প্রত্যেককে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ও আওয়ামীলীগকে বিজয়ী করার উদাত্ত্ব আহবান জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ