আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

এইচ,এস,সি ২০১৮, ঢাকা বোর্ডে শ্রেষ্ঠ শান্তকে সোনারগাঁয়ে সংবধর্না-

জেলা প্রতিনিধি

২০১৮ সালে ঢাকা বোর্ডে এইচএসসিতে মেধা তালিকায় প্রথম হওয়া নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাঘরী গ্রামের আবু মুছা শান্তকে সংবর্ধনা দেওয়া হয়েছে।আজ শুক্রবার বিকেলে শান্তকে এ সংবর্ধনা দেওয়া হয়। সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ললাটি এলাকার সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলসহ কয়েকটি সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী।
সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টিভি নাট্য ব্যক্তিত্ব লুৎফর নাহার লতা, লেখক সাহিত্যিক ও গবেষক শামসু্দ্েদৗহা চৌধুরী, ধাবমান সাংস্কৃতিক সংগঠনের সভাপতি বিমান সাহা জুয়েল, দৈনিক যুগান্তরের সোনারগাঁওয়ের স্টাফ রিপোর্টার আল আমিন তুষার, দৈনিক কালেরকন্ঠের বিজনেস রিপোর্টার এম সায়েম টিপু, এ্যাডভোকেট জিয়া হায়দার ডিপটি, কবি রহমান মুজিব, সুবর্ণগ্রম আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক পরীক্ষিত চন্দ্র ঢালী, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অফ সোনারগাঁও এর সভাপতি মো: আবু সালেহ।
অনুষ্ঠানে সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুল ও সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী আবু মুছা শান্তকে সম্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। সংবধর্না পেয়ে মুসা তার প্রতিক্রিয়া বলেন,আমি ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চাই।সবাই আমার জন্য দোয়া করবেন। সংবধর্নায় শান্তু পিতা ইসমাহিল মিয়া তাঁর সন্তানের জন্য দোয়া চান।
উল্লেখ্য,আবু মুসা শান্ত, এবারে এইচ,এস,সি ২০১৮ তে নটরডেম কলেজ থেকে ১২০৮ নম্বর পেয়ে ঢাকা বোর্ডে মেধাতালিকায় প্রথম হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ