আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

এলো খুশির ঈদ- শিক্ষার কণ্ঠস্বর

অনলাইন ডেস্ক

আজ শনিবার পবিত্র ঈদুল ফিতর। ধর্মীয় ভাবগাম্ভীর্য ও উৎসাহের মধ্য দিয়ে দিনটি উদযাপন করছে দেশের মুসলিম সম্প্রদায়।
এর আগে বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা যায়। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভা শেষে চাঁদ দেখা যাওয়ার কথা জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন চাঁদ দেখা কমিটির সভাপতি ও ধর্মমন্ত্রী মতিউর রহমান।
ধর্মমন্ত্রী মতিউর রহমান জানান, সকল জেলা প্রশাসন, ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়, বিভাগীয় ও জেলা কার্যালয়, আবহাওয়া অধিদফতর, মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন কেন্দ্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী বাংলাদেশের আকাশে হিজরি ১৪৩৯ সনের শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। শনিবার শাওয়াল মাসের প্রথম দিন দেশে ঈদুল ফিতর উদযাপিত হবে।
এর আগে বৃহস্পতিবার শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় শুক্রবার সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়। এছাড়াও সৌদি আরবের সঙ্গে মিল রেখে শুক্রবার বাংলাদেশের কয়েকটি জেলায় ঈদ উদযাপন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ