আজ   ,
সংবাদ শিরোনাম :

কেন্দুয়ায় চর্চা সাহিত্য আড্ডা পুরস্কার পেলেন বাউল ইসলাম উদ্দিন-শিক্ষার কণ্ঠস্বর

নিজস্ব প্রতিনিধি: নেত্রকোণা কেন্দুয়ায় নতুন প্রজন্মের বিভিন্ন সাহিত্যের গবেষকবৃন্দের নিয়ে এই সংগঠনটি সৃষ্টি হয়ে চলমান পর্যায়ে ‘চর্চা সাহিত্য আড্ডা পুরস্কার’ ২০১৮ পেলেন লোকসাহিত্যের অন্যতম গবেষক বাউল কবি ইসলাম উদ্দিন। ২৯ মে রোজ বুধবার দুপুরে সংগঠনটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ পুরস্কার ঘোষণা করা হয়।
সম্মেলনে সংগঠনটির উপদেষ্টা কথাশিল্পী হাবিব আল আজাদের সভাপতিত্বে ও সাংবাদিক ও লোকসাহিত্যের নতুন প্রজন্মের গবেষক রহমান জীবন’র পরিচালনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠান শুরু হয়। মুক্ত পরিবেশে
পুরস্কার ঘোষণা করেন সমন্বয়কারী রহমান জীবন। এ সময় অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন পুরুষ্কার প্রাপ্ত মনোনীত গুণীজন বাউল ইসলাম উদ্দিন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চর্চা সাহিত্য আড্ডার উপদেষ্টা কবি ও গীতিকার মির্জা রফিকুল হাসান,কেন্দুয়ার সমকাল প্রতিনিধি সমরেন্দ্র বিশ্ব শর্মা, আমাদের সময় প্রতিনিধি ও স্বনামধন্য নাট্যকার
রাখাল বিশ্বাস, যুগান্তর প্রতিনিধি মামুনুর রশিদ মামুন, ভোরের ডাক প্রতিনিধি আবুল কাশেম আকন্দ, মানবজমিন প্রতিনিধি মজিবুর রহমান, সকালের দুনিয়ার প্রতিনিধি সাইফুল আলম দুলাল, স্বাধীন সংবাদের প্রতিনিধি হুমায়ূন কবীর প্রমুখসহ প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ