আজ   ,
সংবাদ শিরোনাম :

চাঁদপুরে সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪ এর মৌখিক পরীক্ষার্থী ৭৮৪ জন, শুরু ৪ আগস্ট- শিক্ষার কণ্ঠস্বর

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরে ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪’ এর মৌখিক পরীক্ষা রোববার ৪ আগস্ট থেকে শুরু হয়ে ১২ আগস্ট চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে শুরু হবে। জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয় হতে এ তথ্য জানা গেছে।

২০ নম্বরের মৌখিক পরীক্ষাটি প্রতিদিন দু’বেলা করে অনুষ্ঠিত হবে। সরকারি নিদের্শনা অনুযায়ী জেলা প্রশাসককে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি নিয়োগ বোর্ড গঠন করা হয়েছে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসের দেয়া তথ্য মতে, চাঁদপুরে ‘ সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪’ এর ৯৮৯৮ জন পরীক্ষার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহন করে কৃতকার্য ৭৮৪ জন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহন করবে এবং পরীক্ষা গ্রহণের সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ৪ আগস্ট কচুয়ার, ৫ আগস্ট শাহরাস্তির, ৬ আগস্ট ফরিদগঞ্জের, ৭ আগস্ট মতলব উত্তরের , ৮ আগস্ট মতলব উত্তর ও হাইমচরের, ৯ আগস্ট চাঁদপুর সদর , ১১ আগস্ট চাঁদপুর সদর ও মতলব দক্ষিন, ১২ আগস্ট হাজীগঞ্জের প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই সকল মূল সনদপত্র দেখাতে হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ