আজ   ,
সংবাদ শিরোনাম :

ছাত্রদের চুলের স্টাইল বন্ধ করতে সেলুনকর্মীদের দ্বারস্থ প্রধানশিক্ষক

অনলাইন ডেস্ক 

কোনো ছাত্রের মাথা ভরা খাড়া খাড়া চুল, কারো আবার কানের পাশে চুলই নেই, কেউ আবার কাকের বাসার মতো চুলে কেটেছে, কারো মাথার পিছনে লম্বা টিকি। অনেক বোঝানো, বকা-ঝকা, ক্লাস করতে না দেওয়াসহ বিভিন্ন পদক্ষেপ নেওয়ার পরও কোনো কাজ হয়নি। ছাত্রদের এমন চুল কাটা নিয়ে বিরক্ত ছিল বিদ্যালয় কর্তৃপক্ষ।

পরে যে সব সেলুন থেকে ছাত্ররা বিভিন্ন স্টাইলে চুল কাটছে সে সব সেলুনে চিঠি দিয়ে স্কুলের প্রধানশিক্ষক অনুরোধ করলেন, ‘শ্রদ্ধেয় সেলুনের কর্মী বন্ধু, এই বিদ্যালয় আপনাদের। এর শৃঙ্খলা রক্ষার স্বার্থে বিনীত অনুরোধ করছি- ছাত্রদের এমন চুল কাটবেন না যা দৃষ্টিকটু ও অছাত্রসুলভ।’ ফেসবুক-হোয়াটসঅ্যাপের কল্যাণে কলকাতার নিউটাউনের হাটগাছা হরিদাস বিদ্যাপীঠের এই চিঠি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক পার্থসারথি দাস বলেন, ‘আমি আমার কর্তব্য পালন করেছি। শুধু স্কুলে শাসন করলে হবে না। ঘরে-বাইরে মানসিকতার পরিবর্তন করতে হবে। তাই সেলুনগুলোকে অনুরোধ করেছি। যাতে তারা শালীনতা বজায় রেখে কাজ করেন।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ