আজ   ,
সংবাদ শিরোনাম :

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ডিগ্রি পরীক্ষার তারিখ পরিবর্তন-শিক্ষার কণ্ঠস্বর

শিক্ষার কণ্ঠস্বর ডেস্ক

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে শুধুমাত্র আগামী ২৬/০৫/১৮ (শনিবার) তারিখে অনুষ্ঠিতব্য ২০১৭ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা অনিবার্য কারণে সকাল ৯ টার পরিবর্তে দুপুর ১টা ৩০ মিনিটে শুরু হবে।

এ পরীক্ষার অন্যান্য তারিখ ও সময় অপরিবর্তিত থাকবে।

মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) প্রোগ্রাম: ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) প্রোগ্রামে ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্যে যারা পূর্ববর্তী শিক্ষাবর্ষে বর্তমানে অধ্যয়নরত অথবা যারা ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষ বা তৎপূর্বে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তি হয়ে রেজিস্ট্রেশন কার্ড পেয়েছে, সে সকল শিক্ষার্থীর দ্বৈত ভর্তির কারণে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) প্রোগ্রামে রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করা হয়নি।

তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের স্বার্থ বিবেচনায় এনে তাদের পূর্বের ভর্তি বাতিলপূর্বক (নির্ধারিত জরিমানা ও ভর্তি বাতিল ফি প্রদান করে) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) প্রোগ্রামের রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) থেকে জানা যাবে।

১ম বর্ষ অনার্স পরীক্ষার ফরম পূরণ শুরু: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৬-২০১৭, ২০১৫-২০১৬ ও ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শুধু Promoted পরীক্ষার্থীগণ F গ্রেড প্রাপ্ত কোর্স পরীক্ষার ফরম পূরণ গতকাল ২০/০৫/১৮ তারিখ থেকে শুরু হয়ে ঙহষরহব-এ চলবে ২৭/০৬/১৮ তারিখ পর্যন্ত।

এ ফরম পূরণসহ অন্যান্য বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) থেকে জানা যাবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ