আজ   ,
সংবাদ শিরোনাম :

জেলা আইনজীবী সহকারী সমিতির সংবর্ধনা ও নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা



পটুয়াখালী  প্রতিনিধি,১৬ফেব্রুয়ারি

পটুয়াখালী জেলা আইনজীবী সহকারী সমিতির সংবর্ধনা  ও কলাপাড়া আইনজীবী সহকারী কল্যান সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার সকাল ১০ টায় কলাপাড়া আইনজীবী সহকারী কল্যান সমিতির মিলনায়তনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমিতির সভাপতি মো. আলাউদ্দিন শিকদার। কলাপাড়া আইনজীবী সহকারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল হাই’র সঞ্চালনায় ও সভাপতি মো.কালাম গাজীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারন সম্পাদক মো. হাবিবুর রহমান, সাবেক সভাপতি আবদুল ছত্তার মিয়া, সাবেক সাধারন সম্পাদক মো. শাহআলম, বাবু চিত্তরঞ্জন দত্ত, সাবেক সহ-সাধারন সম্পাদক মো. মজিবুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পটুয়াখালী জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদককে সংবর্ধনা ও কলাপাড়া আইনজীবী সহকারী কল্যান সমিতির নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যনিবাহী পরিষদ সদস্যদের পরিচিতি সভায় ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে বরণ করে নেয়া হয়। এসময় বক্তব্য রাখেন, কলাপাড়া আইনজীবী সহকারী কল্যান সমিতির সাবেক সভাপতি একে এম ওমর ফারুখ, আলমগীর হোসেন নান্নু,সদস্য আহসান উল্লাহ মুন্সি, মো. জাহাঙ্গীর আলম, মো. আসাদ আল-আমিন, মো.মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের জন্য ভুড়িভোজের আয়োজন করা হয়।


শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ