আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের শার্শার নাভারণ প্রতিবন্ধি বিদ্যালয় ও থেরাপী সেন্টার পরিদর্শন

জয়নাল আবেদীন,জেলা প্রতিনিধি,যশোর॥
যশোরের শার্শার নাভারণে প্রতিষ্ঠিত নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী সেন্টার পরিদর্শন করেছেন জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড সেন্টার ফর রিচার্জ এন্ড ইনফরমেশন ঢাকা এর এ্যাসিসট্যান্ড কো-অর্ডিনেটর জনাব রাকিবুল হক।
মঙ্গলবার সকাল ১০ টার সময় তিনি ঢাকা থেকে সরাসরি নাভারণস্থ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী  সেন্টারে পরিদর্শনে আসেন।
শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার এর পরিচালনায় এসময় উক্ত প্রতিষ্ঠানের সকল সদস্য ও প্রতিবন্ধি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে জনাব রাকিবুল হক’র আগমনে সংস্থার পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয়। পরে প্রতিবন্ধি শিক্ষার্থীদের ক্লাসরুম তিনি ঘুরে ঘুরে দেখেন এবং তাদের বিভিন্ন খোঁজ খবর নেন।
প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার জানান, শার্শা উপজেলার প্রতিবন্ধিদের জন্য জয়বাংলা ই্য়ুথ সেন্টারের রিচার্জ এন্ড ইনফরমেশন ঢাকাতে একটি আবেদন পাঠানো হয়। প্রতিবন্ধিদের কল্যাণার্থে বিভিন্ন সুযোগ সুবিধার জন্য সেখানে আবেন করা হয়। সেই আবেদনের পরিপেক্ষিতে টাকাস্থ সেন্টার থেকেই জনাব রাকিবুল হককে পরিদর্শনে পাটানো হয়েছে। আশাকরি শার্শার তৃণমুলের প্রতিবন্ধিরা কিছুটা হলেও আগামীতে আশার আলো দেখবে।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ