আজ   ,
সংবাদ শিরোনাম :

ঝিকরগাছা-চৌগাছা আসনের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আনোয়ার হোসেনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জয়নাল আবেদীন,জেলা প্রতিনিধি,যশোর।।

ঝিকরগাছা- চৌগাছা আসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবয় বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনের নিজ উদ্যোগে পবিত্র কুরআন খানী, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে ঝিকরগাছার গঙ্গানন্দপুর ডিগ্রি কলেজ মাঠে রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান ঝন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম নয়ন,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম হাবিব ও ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, এসময় অন্যন্যোর উপস্হিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা যুবলীগের আহবায়ক ওবাইদুর রহমান ওবা।যুগ্ন আহবায়ক কামরুজ্জামান, ঝিকরগাছা উপজেলা যুবলীগ নেতা জাকির হোসেন,শংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মিনাননুর রহমান,যুবলীগ নেতা জাহিদ হাসান পলাশ,তৌহিদুর রহমান সবুজ, জুলফিকার আলী ভুট্টো, প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ