আজ   ,
সংবাদ শিরোনাম :
«» নৈতিকতা ও সামাজিক অবক্ষয়ে চাই ধর্মীয় নৈতিক মূল্যবোধ অটুট রাখা «» অরিত্রির শিক্ষক হাসনা হেনার জামিন «» বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের «» চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে বীরের কণ্ঠে বীর কাহিনী অনুষ্ঠান সম্পন্ন «» চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে মুক্তিযোদ্ধাদের স্মৃতি চারণমূলক বীরের কণ্ঠে বীরত্বের কাহিনী অনুষ্ঠিত «» সজিব পাতায় শিশির ভেজা নিংড়ানো ভালবাসায় গ্রামীণ জনপদ «» নরসিংদীর শিবপুরে ২ বাসের সংঘর্ষে নিহত ৪ আহত ২০ «» ভিকারুননিসার নতুন অধ্যক্ষ হাসিনা বেগম «» ব্রহ্মচারী শ্রী শ্রী সুবোধ চাঁদ ঠাকুরের শেষকৃত্য সম্পন্ন «» স্কুল পড়ুয়াদের মোবাইলের অপব্যবহারের জন্য মূলত কারা দায়ী?

ঠাকুরগাঁওয়ে ৫ ছাত্রকে ন্যাড়া করার ঘটনায় বিএনপি নেতা আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে বিনা অপরাধে পাঁচ ছাত্রকে ন্যাড়া করার অভিযোগে বিএনপি নেতা আব্দুল জব্বারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয় বলে জানান রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়।

আটক আব্দুল জব্বার (৫২) ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক। এছাড়া তিনি সদর উপজেলার আখানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও রুহিয়া থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক।

ওসি প্রদীপ কুমার রায় বলেন, গত রোববার বেলা ২টার দিকে ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার ভেলারহাট উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণির ৫ জন ছাত্রকে বিদ্যালয়ে ডেকে নেন। এরপর বিদ্যালয়ে অনুষ্টিত শালিস- বৈঠকে ওই ৫জন ছাত্রের উপর ছাত্রীকে উত্ত্যক্ত করার দায় চাপানো হয়। পাঁচ ছাত্র নিজেদের নিরপরাধ দাবি করলেও প্রধান শিক্ষক তাদের মারধর করেন। এরপর স্থানীয় এক নরসুন্দরকে বিদ্যালয়ে ডেকে আনেন। জব্বারের নির্দেশে স্থানীয় লোকজনের সামনে ওই নরসুন্দর একে একে পাঁচজনকে ন্যাড়া করে দেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি প্রদীপ কুমার রায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ