আজ   ,
সংবাদ শিরোনাম :

“তিতাসে সাপের কামড়ে যুবকের মৃত্যু”-শিক্ষার কণ্ঠস্বর

 

কুমিল্লা জেলা প্রতিনিধি৷
কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নের দুঃখিয়ার কান্দি গ্রামে মৃত নজু মিয়ার ছেলে নাজির আহাম্মেদ (নাজিরা) (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
গতকাল সন্ধায় মাগরিব নামাজের পর আনুমানিক ৮টার দিকে মাছ ধরতে গেলে মর্মান্তিক মৃত্যুর স্বীকার হয় দুই সন্তানের জনক নাজিরা।

পারিবারিক সুত্রে জানাযায় মাগরিবের পর নাজির বন্ধুদের সাথে টেটা দিয়ে ধরতে যায়, এক পর্যায়ে মাছের খোজ করেতে গেলে ঘাসের মধ্যে লুকিয়ে থাকা বিষাক্ত সাপের লেজে পাড়া পরলে সাপটি উল্টে এসে পায়ে কামড় দেয় নাজিরাকে। সেও তখন এই বলে (সাপকে)তুই আমাকে মেরেছিস আমিও তোকে সাথে নিয়ে যাব বলে টেটা দিয়ে প্রথমে সে পরে তার বন্ধুরা সজোরে আঘাত করে সাপটকে আটকে ফেলে। তার পর সে মাটিতে লুটিয়ে পরলে বন্ধুরা তাকে উদ্ধার করে পরিবারের সহায়তায় কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষনা করেন। পরে তার লাশ বাড়িতে নিয়ে এসে এখনো সে জীবিত ভেবে কবিরাজের (ওঝার)খোজ করছেন স্বজনরা। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। তার দুইটি শিশু সন্তান রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ