আজ   ,
সংবাদ শিরোনাম :
«» জলাতঙ্ক থেকে বাঁচার উপায় «» সাহিত্যের আন্তর্জাতিক পরিমণ্ডলে মোস্তফা কামালের ‘থ্রি নভেলস’ «» ডিজিটাল নিরাপত্তা আইন পাসের প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ «» দুমকিতে ডাব খাওয়ার অপরাধে দু’ছাত্রকে মারধর,শিক্ষার্থীদের বিক্ষোভ, ধাওয়া-পাল্টা «» কলাপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভা «» স্বরুপকাঠীতে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত «» নদী বিষয়ক বইমেলা উদ্বোধন «» নরসিংদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন «» ঢাকায় সাপের দংশনে প্রাণ গেল কলেজছাত্রের «» লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দুর্গাপুরে ট্রাফিক সপ্তাহ অভিযানে অর্ধশতাধিকের বেশি মামলা ও ৩৭টি মোটর সাইকেল আটক

রিফাত আহমেদ রাসেল, দুর্গাপুর (নেত্রকোনা): সারাদেশের ন্যায় নেত্রকোনার দুর্গাপুরে ৫ আগষ্ট থেকে শুরু হয়েছে ট্রাফিক সপ্তাহ এ দিবসকে কেন্দ্র করে দুর্গাপুর থানায় গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ৩৭টি মোটরসাইকেল আটক এবং ৫৬ টি মামলা করা হয়েছে।
দুর্গাপুর থানা সূত্রে জানা যায়, দুর্গাপুর পৌর সদরের সবকয়টি রা¯তার মোড়ে মোড়ে দুর্গাপুর থানার সাব-ইন্সপেক্টর (শিশু বিষয়ক কর্মকর্তা) আব্দুল হালিম এর নেতৃত্বে একটি ট্রাফিক টিম বিশেষ অভিযান চালিয়েছে। এ অভিযানে কাউকেই ছাড় দেয়নি বলে জানা যায়। এ অভিযান ড্রাইভিং লাইসেন্স বিহীন, হেলমেট না নিয়ে গাড়ি চালনো, অদক্ষ ও অল্প বয়সের ড্রাইভারদের বিরুদ্ধে চলমান থাকবে।
সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান ট্রাফিক অভিযান বিষয়ে প্রতিনিধিকে বলেন, যারা আইন মানবে না তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে যে সব মটর সাইকেল চালকদের ড্রাইভিং লাইসেন্স নেই তাদেরকে যত অতিদ্রæত সম্ভব কাগজ পত্র করে নেন সুপারিশ করেন। আশা করি খুব অল্প সময়ের মধ্যেই দুর্গাপুর উপজেলার এই অনিয়ন্ত্রিত যানচলাচলের ড্রাইভারদের একটি প্রক্রিয়ার মধ্যে নিয়ে আসা যাবে।এ প্রক্রিয়া সম্পন্ন করার লক্ষ্যে স্থানীয় সর্ব¯তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ