আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

ধোবাউড়ায় ফলদ ও বৃক্ষ মেলা-২০১৮ এর শুভ  উদ্বোধন

আজহারুল ইসলাম, ধোবাউড়া থেকে
ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় “”অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা”” এই স্লোগানকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসানের সভাপতিত্বে ধোবাউড়ায় তিনদিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার বেলা ১১টার সময় মেলা উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ( ভারপাপ্ত) মোস্তফা কামাল হোসেন খান কামাল । এই উদ্বোধন অনুষ্ঠান উলক্ষে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে উপজেলা পরিষদের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে মুক্ত মঞ্চে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধোবাউড়া উপজেলা চেয়ারম্যান মোস্তফা হোসেন খান কামাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা  কৃষিবিদ মোহাম্মদ ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান( মহিলা) নাছিমা খাতুন ধোবাউড়া বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল হক, সদর ইউপি চেয়ারম্যান এরশাদুল হক, ঘোষগাঁও ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শামছুল হক, দক্ষিণ মাইজপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক , উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আনিসুর রহমান ইমান, প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের মাঝে ফলদ বৃক্ষের চারা বিতরন করা হয়।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ