আজ   ,
সংবাদ শিরোনাম :

নকলায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


মোঃ নাসির উদ্দিন,নকলা(শেরপুর):

‘স্বাক্ষরতা অর্জন করি, দক্ষ হয়ে জীবন গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় শেরপুর জেলার নকলা উপজেলায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ৮ সেপ্টেম্বর শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র‍্যালী ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‍্যালীটি উপজেলা পরিষদ হতে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া’র নের্তৃত্বে অনুষ্ঠিত র‍্যালী ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারন সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ তৌফিকুল ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা জুয়েল, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন ও লাভলুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, সহকারী শিক্ষক, শিক্ষার্থী, স্থানীয় সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ