আজ   ,
সংবাদ শিরোনাম :

নরসিংদী-৪ আসনে পরিবর্তনের ডাক আওয়ামী লীগের ৫ মনোনয়ন প্রত্যাশীর

নরসিংদী প্রতিনিধি :

শনিবার বিকেলে বেলাব পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে মনোহরদী-বেলাব আসনে পরিবর্তনের ডাক দেয়া হয়। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড – তুলে ধরে মহাসমাবেশ করেছে নরসিংদী-৪ ( মনোহরদী- বেলাবো) আসনের আওয়ামী লীগের ৫ মনোনয়ন প্রত্যাশী। বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি শমসের জামান ভূইয়ার সভাপতিত্বে সম্মেলনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন বেলাব উপজেলা আওয়ামী লীগের সদস্য, বিকেএমই-এর সিনিয়র সহ-সভাপতি এ. এইচ. এস. আসলাম সানি (সিআইপি), জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আঃ রউফ সরদার, লে. কর্নেল (অব) আঃ রউফ বীরবিক্রম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, কেন্দ্রীয় যুবলীগের উপশিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মাজহারুল ইসলামসহ ৫ মনোনয়ন প্রত্যাশী।

একাত্মতা প্রকাশকারী নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন -আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অবমূল্যায়ন করে দলের মধ্যে দীর্ঘদিন যাবত বিভাজন সৃষ্টি করে রেখেছেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হলে তৃণমূলকে ঐক্যবদ্ধ করতে হবে এবং যোগ্য প্রার্থী নির্বাচিত করতে হবে। সম্মেলনে ৫ মনোনয়ন প্রত্যাশী তাদের বক্তব্যে বলেন, সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দিতে আমরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছি। আমাদের মধ্য থেকে যে কাউকে আওয়ামী লীগের হাই কমান্ড মনোনয়ন দেয় তার পক্ষেই এক হয়ে আমরা কাজ করব। আমরা বর্তমান সাংসদের পরিবর্তন চাই। সম্মেলনে আসলাম সানী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বখ্যাত হয়েছে। সে সময় আমাদের মনোহরদী-বেলাব উন্নয়ন বঞ্চিত। সংসদ সদস্যের দুর্নীতির কারণে বেলাব-মনোহরদীতে কোন উন্নয়নমূলক কাজ হয়নি। এখানে গড়ে উঠেনি মেডিক্যাল কলেজ, বিশ্ববিদ্যালয় এমনকি কোন শিল্প-কারখানা। তার মনগড়া রাজনীতির কারণে মনোহরদী-বেলাব এর তৃণমূল নেতাকর্মীরা অবহেলিত। এসব কারণে এলাকাবাসী এখন সোচ্চার হয়ে পরিবর্তন চায়।

জাতীয় বীর লে. কর্নেল আঃ রউফ (বীর বিক্রম) বর্তমান সংসদ সদস্যের উদ্দেশে বলেছেন, অসৎ কাজ থেকে বিরত না হলে এলাকাবাসী আপনাকে মুখে থুথু দিবে। আপনি মিথ্যা পরিহার করুন। আপনি বিভিন্ন সভা-সমাবেশে বলে থাকেন, আপনি একজন মুক্তিযোদ্ধা। আসলে আপনি কখনই মুক্তিযুদ্ধে যাননি। আপনার মিথ্যা কথার জন্য জনগণ আপনার মুখে থুথু দিবে। যুদ্ধ করে আমরা দেশ স্বাধীন করেছি। আপনাদের কতিপয় দুর্নীতিবাজদের জন্য দেশ জাতি ক্ষতিগ্রস্ত হতে পারে না। তাই আপনার মতো দুর্নীতিবাজকে প্রধানমন্ত্রী যদি মনোনয়ন দেন তবে আমরা ৫০ হাজার লোক নিয়ে প্রতিবাদ করার জন্য ঢাকায় মার্চ করব। এ সময় উপস্থিত জনতা হাত নেড়ে সমর্থন জানায় এবং পরিবর্তন চাই পরিবর্তন চাই বলে স্লোগান দেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ