আজ   ,
সংবাদ শিরোনাম :

নেকটার বগুড়ায় ৩০ দিন মেয়াদী আইসিটি শিক্ষক প্রশিক্ষণের ৩য় ব্যাচের উদ্বোধন

নেকটার বগুড়ায় ৩০ দিন মেয়াদী আইসিটি শিক্ষক প্রশিক্ষণের ৩য় ব্যাচের উদ্বোধন

ফারুক আহাম্মেদ বগুড়া থেকে : জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমি (নেকটার), বগুড়ায় সরকারি-বেসরকারি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ, মাদ্রাসা এবং কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলীর ৩০ দিন মেয়াদি ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ (আইসিটি) বিষয়ক প্রশিক্ষণ কোর্স (২০১৮-১৯ অর্থ বছর) ৩য় পর্যায়-এর উদ্বোধনী অনুষ্ঠান ৯ ফেব্রুয়ারি ২০১৯ খ্রি. শনিবার নেকটার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ৩য় পর্যায়ের দেশের ৪০টি জেলার ৯০টি উপজেলার ১৫০জন প্রশিক্ষণার্থীদেরকে মনোনয়ন প্রদান করা হয়েছে।
নেকটার পরিচালক এস এম ফেরদৌস আলম (যুগ্মসচিব) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সটি উদ্বোধন করেন, জনাব এনামুল হক যুগ্ন সচিব (মাদ্রাসা) কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ শিক্ষামন্ত্রনালয় ঢাকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুস সামাদ, উপসচিব, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), বগুড়া। মোঃ জিন্দার আলী অধ্যক্ষ ভিটিটিআই, বগুড়া।
জনাব জাহাঙ্গীর আলম উপপরিচালক নেকটার বগুড়া,
সহ নেকটারের বিভিন্ন পর্যায়ের সম্মানিত প্রশিক্ষক বৃন্ধ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ