আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

নেত্রকোনার মদনে বরযাত্রীবাহি ট্রলারে বিদ্যুতের তার জড়িয়ে একজনের মৃত্যু \ আহত-১০

নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার মদন উপজেলায় হাওরের উপর বিদ্যুতের ঝুলন্ত তারে জড়িয়ে বিয়ের যাত্রীবাহী ট্রলারের এক বরযাত্রীর মৃত্যু হয়েছে। মৃতের নাম আল মামুন (১৮)। সে উপজেলার সদর ইউনিয়নের গংঙ্গানগর গ্রামের হারুন অর রশিদের ছেলে। এ সময় আরো ১০ জন যাত্রী আহত হয়।
গতকাল মঙ্গলবার দুপুরে মদনের কাইকুড়িয়া এলাকার তলার হাওরে এ ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা মদন উপজেলার গঙ্গানগর ও বাস্তা গ্রামের বাসিন্দা ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে মদন উপজেলার বাস্তা গ্রাম থেকে বরযাত্রীবাহী একটি বিয়ের ট্রলার মোহনগঞ্জ উপজেলার বরান্তর গ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। দুপুরে ট্রলারটি মদনের কাইকুড়িয়া এলাকার তলার হাওরে পৌঁছলে পানির উপড়ে থাকা ঝুলন্ত বিদ্যুতের তাড়ে জড়িয়ে যায় ট্রলারটি। এসময় ঘটনাস্থলেই মামুন (১৮) মারা যায় ও অন্তত ১০ জন্য যাত্রী আহত হয়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন ও বাকিদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। মদন থানার ওসি জানান, খবর পেয়ে ঘটনারস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ