আজ   ,
সংবাদ শিরোনাম :

‘পটাকা’র লভ্যাংশ দেয়া হলো স্কুলে

অনলাইন ডেস্ক

উপস্থাপিকা থেকে নায়িকা হয়েছেন নুসরাত ফারিয়া। চলতি বছর ২৬ এপ্রিল ‘পটাকা’ শিরোনামের একটি গান ও ভিডিও প্রকাশ করে গায়িকা হিসেবেও পরিচিত হন দর্শক শ্রোতাদের কাছে। এ গানটি নিয়ে ব্যাপক আলোচিত হন ফারিয়া। সমালোচিতও কম হননি। তবে গানটির পিছনে ছিল মহৎ উদ্দেশ্য।
গানটি প্রকাশের সময় ফারিয়া জানিয়েছিলেন, ‘পটাকা’র লভ্যাংশের একটি অংশ শিক্ষার্থীদের জন্য ব্যয় করবেন। এবার সে কথা রাখলেন এ নাযিকা। বৃহস্পতিবার ‘পটাকা’ গানের লভ্যাংশ ময়মনসিংহের রাইমনি গ্রামের লে. জে. এম হারুনুর রশীদ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছেন তিনি।
ওই গ্রামে কোনো বিদ্যালয় না থাকায় চার বছর আগে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়। সেটি প্রতিষ্ঠার সঙ্গে জড়িত রয়েছেন নুসরাত ফারিয়ার পরিবারের সদস্যরা।
ফারিয়া মনে করেন, যে পরিমাণ অর্থ তিনি ওই বিদ্যালয়ে দিয়েছেন তা বেশ কাজে আসবে। স্কুলের প্রতিষ্ঠাতা লে. জে. এম হারুনুর রশীদ অর্থপ্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ