আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

পাকিস্তানকে ১৭-০ গোলে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে পাকিস্তানকে ১৭-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের সেমিফাইনালে উন্নীত বাংলাদেশ দল।

সিরাত জাহান স্বপ্না এবং মার্জিয়ার জোড়াহ্যাটট্রিকে বড় ব্যবধানে জয় পায় বাংলাদেশ।

দলের হয়ে স্বপ্না একাই করেন ৭ গোল। মার্জিয়া করেন ৪ গোল। শিউলি আজিম করেন ২ গোল। এছাড়াএকটি করে গোল করেন আঁখিখাতুন, মিশরাত জাহান, তহুরা খাতুন ও কৃষ্ণা রানী।

সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) নতুন সংযোজন সাফ অনূর্ধ্ব-১৮ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ। প্রথম আসরের তৃতীয় দিনে আজ পাকিস্তানের মোকাবেলা করে বাংলাদেশ দল।

ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হওয়া ম্যাচে পাকিস্তানকে ১৭-০ গোলে পরাজিত করে বাংলাদেশ নারী ফুটবল দল।

টুর্নামেন্টের শুরুতেই বড় ধাক্কা খেয়েছে পাকিস্তান। নিজেদের প্রথম ম্যাচে তারা ১২-০ গোলে নেপালের বিপক্ষে হেরে যায়। রোববারবাংলাদেশের বিপক্ষে ১৭-০ ব্যবধানেহেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে যায় পাকিস্তান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ