আজ   ,
সংবাদ শিরোনাম :

পেন্সিলের ২য় বর্ষপূর্তিতে পাঁচ দিনব্যাপী আয়োজন

অনলাইন ডেস্ক

 

 

শিল্পসাহিত্যের সমঝদার ফেসবুকভিত্তিক গ্রুপ ‘পেন্সিলের’ দুই বছর পূর্তিতে রাজধানীর শিল্পকলা একাডেমিতে চলছে পাঁচ দিনব্যাপী আয়োজন।
মঙ্গলবার শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালার ৫ নম্বর গ্যালারিতে বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন করা হয়। অনুষ্ঠান চলবে ১৩ অক্টোবর পর্যন্ত।
পাঁচ দিনের এই আয়োজনে রয়েছে আলোকচিত্র ও চিত্র প্রদর্শনী। এছাড়াও থাকছে শিশুদের জন্য আর্ট ক্যাম্প এবং পেন্সিল সদস্যদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। একই সঙ্গে এ আয়োজনে নবগঠিত পেন্সিল প্রকাশনির ব্যানারে প্রকাশিত হয়েছে নতুন ৮টি বই।
আগামী ১৩ অক্টোবর সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, কবি হেলাল হাফিজ, শিল্পী হামিদুজ্জামান খান এবং আলোকচিত্র শিল্পী রফিকুল ইসলাম।
শিল্প সাহিত্যের প্রসার, নবীন সাহিত্যিক, আলোকচিত্রী, চিত্রশিল্পী এবং সঙ্গীতশিল্পীদের জন্য একটি শক্তিশালী প্ল্যাটফর্ম তৈরি করার উদ্দেশ্যে ২০১৬ সালের ১২ সেপ্টেম্বর যাত্রা শুরু করা ফেসবুকভিত্তিক গ্রুপ ‘পেন্সিল’। বর্তমানে যা এখন এক লক্ষ্য সদস্যের এক বিশাল পরিবার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ