আজ   ,
সংবাদ শিরোনাম :

ফিলিস্তিনের শিরোপা জয়

 

অনলাইন ডেস্ক

 

 

 

বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা জিতে নিল ফিলিস্তিন। টাইব্রেকারে ৪-৩ গোলের ব্যবধানে তাজিকিস্তানকে পরাজিত করে তারা। শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গোল্ডকাপের ফাইনাল ম্যাচটি শুরু হয়। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য থাকে। এর ফলে টাইব্রেকারে গড়ায় ম্যাচ। আর সেখানেই ফল নির্ধারিত হয়।

ম্যাচ শুরুর আগে সংবাদ সম্মেলনে ফিলিস্তিন কোচ নুরউদ্দিন বলেন, এএফসি চ্যালেঞ্জ কাপ ও আমন্ত্রিত একটি টুর্নামেন্ট জেতার রেকর্ড রয়েছে ফিলিস্তিনের। বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন হলে এটা হবে তাদের তৃতীয় আন্তর্জাতিক ট্রফি। তিনি বলেন, ছেলেরা ফিলিস্তিনের জনগণের জন্য খেলবে। ট্রফি জিততে পারলে সেটি তাদের আনন্দের উপলক্ষ হবে। তারা দেশের জন্য ট্রফি জিততে চায়।

গত বুধবার বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে বাংলাদেশকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে ফিলিস্তিন। কক্সবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ২-০ গোলে হারে ভূঁইয়া-তপু বর্মণরা। শেষপর্যন্ত দেশের জন্যই ট্রফি জিতে নেয় ফিলিস্তিন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ