আজ   ,
সংবাদ শিরোনাম :
«» ঝিকরগাছা শংকরপুরে জাতীয় শোক দিবস পালিত «» প্রশ্ন ফাঁস: জনতা ব্যাংকের পরীক্ষা ফের নেওয়ার নির্দেশ «» ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা «» অটলবিহারী বাজপেয়ী আর নেই «» হোমনা-তিতাসে অধ্যক্ষ আবদুল মজিদ নেতৃত্বে শতাধিক শোক দিবস অনুষ্ঠানে অংশ গ্রহণ «» বেসরকারি শিক্ষকদের ঈদ উৎসব «» কেন্দ্রীয় শহীদ মিনারে সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে সর্বস্তরের মানুষ «» সিন্ডিকেটের খপ্পরে ১৩৫৩ কোটি টাকার প্রকল্প «» সাংবাদিক পরিবারে ১ লাখ টাকা অনুদান দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন নরসিংদী-৪ আসনের এমপি «» “শিক্ষাবিস্তার ও বেকারত্ব হ্রাসে কিন্ডারগার্টেনের অবদান”

ফেইজবুকে অপপ্রচার চালানোর অভিযোগে কলাপাড়ায় স্কুল শিক্ষিকা গ্রেফতার

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি

নিরাপদ সড়কের দাবীতে স্কুল শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে ফেইজবুকে বিভিন্ন উস্কানিমুলক পোস্ট এবং অপপ্রচার চালানোর অভিযোগে পটুয়াখালীর কলাপাড়ায় নুসরাত জাহান সোনিয়া (২৬) নামে এক স্কুল শিক্ষিকাকে গ্রেফতার করেছে কলাপাড়া থানা পুলিশ।

শনিবার দিবাগত (৫আগস্ট) রাত ১টা ৫মিনিটে পৌর শহরের কবি নজরুল ইসলাম সড়কের ভাড়াটিয়া বাসা থেকে তাকে আটক করা হয়। কলাপাড়া থানা পুলিশ জানায়, সোনিয়া কলাপাড়া উপজেলার দক্ষিন টিয়াখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং আনোয়ার হোসেনের স্ত্রী।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহম্মদ জানান, আটক শিক্ষিকা সোনিয়ার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ