আজ   ,
সংবাদ শিরোনাম :
«» নৈতিকতা ও সামাজিক অবক্ষয়ে চাই ধর্মীয় নৈতিক মূল্যবোধ অটুট রাখা «» অরিত্রির শিক্ষক হাসনা হেনার জামিন «» বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের «» চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে বীরের কণ্ঠে বীর কাহিনী অনুষ্ঠান সম্পন্ন «» চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে মুক্তিযোদ্ধাদের স্মৃতি চারণমূলক বীরের কণ্ঠে বীরত্বের কাহিনী অনুষ্ঠিত «» সজিব পাতায় শিশির ভেজা নিংড়ানো ভালবাসায় গ্রামীণ জনপদ «» নরসিংদীর শিবপুরে ২ বাসের সংঘর্ষে নিহত ৪ আহত ২০ «» ভিকারুননিসার নতুন অধ্যক্ষ হাসিনা বেগম «» ব্রহ্মচারী শ্রী শ্রী সুবোধ চাঁদ ঠাকুরের শেষকৃত্য সম্পন্ন «» স্কুল পড়ুয়াদের মোবাইলের অপব্যবহারের জন্য মূলত কারা দায়ী?

ফেইজবুকে অপপ্রচার চালানোর অভিযোগে কলাপাড়ায় স্কুল শিক্ষিকা গ্রেফতার

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি

নিরাপদ সড়কের দাবীতে স্কুল শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে ফেইজবুকে বিভিন্ন উস্কানিমুলক পোস্ট এবং অপপ্রচার চালানোর অভিযোগে পটুয়াখালীর কলাপাড়ায় নুসরাত জাহান সোনিয়া (২৬) নামে এক স্কুল শিক্ষিকাকে গ্রেফতার করেছে কলাপাড়া থানা পুলিশ।

শনিবার দিবাগত (৫আগস্ট) রাত ১টা ৫মিনিটে পৌর শহরের কবি নজরুল ইসলাম সড়কের ভাড়াটিয়া বাসা থেকে তাকে আটক করা হয়। কলাপাড়া থানা পুলিশ জানায়, সোনিয়া কলাপাড়া উপজেলার দক্ষিন টিয়াখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং আনোয়ার হোসেনের স্ত্রী।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহম্মদ জানান, আটক শিক্ষিকা সোনিয়ার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ