আজ   ,
সংবাদ শিরোনাম :

বিজ্ঞাপন মডেল রাইতা ঈদের নাটকের শুটিংয়ে ব্যাস্ত সময় পার করছেন-শিক্ষার কণ্ঠস্বর

আমিনুল ইসলামঃ

ব্যাস্ত সময় পার করছেন ঈদের নাটকের শুটিংয়ে বর্তমান সময়ে মডেল জগতের জনপ্রিয় ক্ষুদে বিজ্ঞাপন মডেল আমাতুল আফরোজ রাইতা । বাংলাদেশর এই শিশুশিল্পীকে বিস্ময় কন্যা বা গড গিফটেড বলে থাকেন অনেক খ্যাতিমান অভিনয় শিল্পী।

মিডিয়া জগতে যার পরিচিতি রাইতা বস নামে। বর্তমানে তার বয়স চার বছর হলেও বিজ্ঞাপনে মডেল হিসেবে অভিনয় শুরু করেন মাত্র আড়াই বছর বয়স থেকে । রাইতা খুলনার ইকবাল নগরের মেয়ে। তার বাবা একজন রিয়েল এষ্টেট ব্যাবসায়ী এবং সাংবাদিক শেখ তোফাজ্জেল হোসেন ফুয়াদ এবং মা ডালিয়া আক্তার আঁখি। সে বর্তমানে রাজধানীর মেধাকুঞ্জ মডেল স্কুল এ্যান্ড কলেজের প্লে শ্রেনির ছাত্রী। রাইতা তার এই ছোট ক্যারিয়ারে প্রায় অর্ধ শতাধিক বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন এবং বর্তমানে আগামী ঈদুল আজহার জন্য নির্মিত বেশ কয়েকটি নাটকের দৃশ্য ধারনে ব্যাস্ত সময় পার করছেন। এরোই মধ্যে অনেকে তাকে আগামীর দীঘি বলে মনে করছেন। এবং তার অভিনয়ের প্রশংসা করেন বর্তমান সময়ের খ্যাতিমান অভিনয় শিল্পী সহ মিডিয়া সংশ্লিষ্ট সকলে ।

রাইতার মা ডালিয়া আক্তার আঁখি এবং বাবা শেখ তোফাজ্জাল হোসেন ফুয়াদ বলেন বাচ্ছার অভিনয়ের পিছনে তাদের আলাদা কোনো পরিশ্রমের প্রয়োজন হয়নি। রাইতা নিজগুনেই আজকে এই অবস্থানে অবস্থান করছে। তার এই অভিনয় শৈলী দেখে দেশ বাসীর সাথে তারা নিজেরাও মুগ্ধ। এবং তারা রাইতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

রাইতার বিজ্ঞাপনগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো BSRM এর বিজ্ঞাপন যার বিলবোর্ড বাংলাদের প্রায় সকল শহরে দেখা যায় এবং প্রতিষ্ঠানটি তাদের বিজ্ঞাপন ইতিহাসে রাইতার ছবি সম্বলিত সর্বোচ্চ বিলবোর্ড সারা দেশে স্থাপন করেন। এছারাও রবি, বাংলালিং, গ্রামীণ ফোন, ফ্রেশ টিস্যু, Petromax LPG, মিস্টার ফ্রিজ, মিস্টার গ্রুপের ফ্যামিলি বিজ্ঞাপন, Attom ক্যান্ডি, হারপিক, CATS EYE, প্রাণ-আরএফএল ছাড়াও অনেক বিজ্ঞাপন বর্তমানে নির্মানাধীন। মিডিয়া সংশ্লিষ্টদের আন্তরিক প্রচেষ্টায়, বিজ্ঞাপনি প্রতিষ্ঠানগুলোর পরিচালক, এবং নাটকের পরিচালকের সহায়তায় রাইতা একের পর এক কাজ করে যাচ্ছে । রাইতা তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। এবং আশা প্রকাশ করে বলেন দর্শকদের ভালোবাসা তার সামনে এগিয়ে যাবার মূল প্রেরণা। দর্শকদের এই ভালোবাসাকে পুঁজি করে অনেক দূর এগিয়ে যেতে চাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ