আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

বিপিএলে থাকছে না চিটাগং ভাইকিংস

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী আসরে অংশ নেবে না টি২০ ফ্রাঞ্চাইজি ভিত্তিক দল চিটাগং ভাইকিংস। তবে বিপিএল কতৃপক্ষ তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে আলাপ চালিয়ে যাচ্ছে। চিটাগংয়ের বিপিএলে আসার অনিচ্ছার কথা ক্রিকেট বিষয়ক সংবাদ মাধ্যম ক্রিকবাজকে নিশ্চিত করেছেন টুর্নামেন্টটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।
তিনি বলেন, ‘সামনের পর্বে চিটাগং অংশ না নেওয়ার কথাটি ই-মেইল করে জানিয়েছে। তবে আমরা ফ্রাঞ্চাইজির মালিকের সঙ্গে আলাপ করার অপেক্ষায় আছি। তারা বিপিএলের আগের পাঁচ আসরে অংশ নিয়েছে। তাদেরকে এবারও অংশ নেওয়ার জন্য আমরা বোঝাবার চেষ্টা করবো।’
হুট করে বিপিএল থেকে চিটাগংয়ের নাম প্রত্যাহার করার ব্যাপারটি সামনে এসেছে তাদের খেলোয়াড় তালিকা জমা না দেওয়ায়। বিপিএলের আগামী আসর হওয়ার কথা ছিল অক্টোবর মাসে। কিন্তু সেটা বিশেষ কিছু কারণে পিছিয়ে নেওয়া হয়েছে। আগামী বছরের ৫ জানুয়ারি বিপিএলের পরবর্তী আসর বসার কথা। আর এ লক্ষ্যে সবকটি দলকে খেলোয়াড় তালিকা জমা দিতে বলে বিপিএল কতৃপক্ষ।
বিপিএলে যদি চিটাগং শেষ পর্যন্ত না আসে তাহলে অন্যকোন দল যোগ করবে কিনা এমন প্রশ্ন করা হয় ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে। তিনি জানান, যদি চিটাগং না আসে তাহলে তাদের জায়গা পূরণ করা সম্ভব হবে না। সেক্ষেত্রে ছয় দল নিয়েই বিপিএল মাঠে গড়াবে বলে মনে করছেন শেখ সোহেল।
সর্বশেষ বিপিএলের আসরে অংশ নেওয়া সাত দল: ঢাকা ডিনামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ানস, রাজশাহী কিংস, খুলনা টাইটানস, রংপুর রাইডার্স, সিলেট সিক্সার্স, চিটাগং ভাইকিংস।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ