আজ   ,
সংবাদ শিরোনাম :

বেনাপোলে বাস চলাচল বন্ধ থাকায় আটকা পড়েছে শতশত পাসপোর্ট যাত্রী

জয়নাল আবেদীন,জেলা প্রতিনিধি,যশোর।।

ঢাকা সহ সারা দেশে গাড়ী ভাংচুরের বিরুদ্ধে প্রতিবাদ ও রাস্তায় নিরাপত্তা না থাকায় বন্দর নগরী যশোরের বেনাপোল থেকে সকল ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করে দিয়েছে যশোর জেলা মটর শ্রমিক ইউনিয়ন।

এর ফলে ভারত থেকে ফিরে আসা শত শত পাসপোর্ট যাত্রী আটকা পড়েছে বেনাপোল চেকপোষ্ট এলাকায়। তাদের শুয়ে বসে অলস সময় কাটাতে হচ্ছে বিভিন্ন পরিবহন কাউন্টারে।এতে সবচেয়ে বেশী হয়রানীর স্বীকার হচ্ছেন রোগী ও ভারতীয় যাত্রীরা। ভারতীয় যাত্রীরা না যেতে পারছে ঢাকায় না পারছে ভারতে ফিরে যেতে। নানা বিড়ম্ভনার স্বীকার হচ্ছেন তারা।
ভারত থেকে ফিরে আসা যাত্রীরা জানান. অপরাধ করেছে ড্রাইভাররা আবার তারাই বাস চালানো বন্ধ রেখেছে। বাস চলাচল না করার কারনে তারা নানা হয়রানীর স্বীকার হচ্ছেন বলে অভিযোগ করেন।

যশোর রেলগেট শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী জানান, আমাদের গাড়ী চালাতে কোন সমস্যা নেই। তবে রাস্তায় আমাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। রাস্তায় আমাদের নিরাপত্তা নিশ্চিত না থাকায় আমরা গাড়ী চালানো বন্ধ রেখেছি।বেনাপোল ইমিগ্রেশন ওসি তরিকুল ইসলাম জানান, বাস চলাচল বন্ধ থাকলেও দু’দেশের মধ্যে যাত্রী চলাচল স্বাভাবিক রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ