আজ   ,
সংবাদ শিরোনাম :
«» আনন্দমোহন কলেজ থেকে বোরকা পরা যুবক আটক «» অফিস সহকারীর কান্ড! বহিরাগত বখাটেদের হামলায় ২১ এসএসসি পরীক্ষার্থী আহত «» ইন্টারনেটের দাম কমছে «» কেন্দুয়ায় গড়াডোবা ইউনিয়নের অান্তঃবার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত «» এসএসসির প্রশ্ন যাবে অ্যালুমিনিয়ামের ফয়েলে তৈরি বিশেষ খামে «» ২২ জানুয়ারি থেকে সব কোচিং সেন্টার বন্ধ: শিক্ষামন্ত্রী «» পায়রাবন্দরে তাপ-বিদ্যুৎ কেন্দ্রে আগুনে পুড়ে গেছে একটি প্রকল্প-প্রজেক্টের ওয়ার্কশপ «» সোনারগাঁয়ে ৪০ জন দরিদ্র শিক্ষার্থীকে স্কুল ড্রেস দিলেন শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল «» স্বাস্থ্য সুরক্ষায় খেতে পারেন আদা «» স্বরুপকাঠীতে মাধ্যমিক শিক্ষক কর্মচারীদের শিক্ষক কল্যান সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বেনাপোল সীমান্তে ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক-শিক্ষার কণ্ঠস্বর

জয়নাল আবেদীন,জেলা প্রতিনিধি,যশোর।। যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৬০৩ বোতল ফেনসিডিলসহ আসমা(৩৬)নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের বিজিবি সদস্যরা।

শুক্রবার দুপুরের সময় বারপোতা গ্রাম থেকে তাকে আটক করে বিজিবি।

আটক আছমা বেনাপোল পোর্ট থানার দক্ষিন বারোপোতা গ্রামের তবিবর রহমানের স্ত্রী।

২১ বিজিবি দৌলতপুর ক্যাম্পের সুবেদার জাহাঙ্গীর হোসেন জানান,গোপন সংবাদের মাধ্যমে বারপোতা গ্রামে তবিবর রহমানের বাড়ি অভিযান চালিয়ে ৬০৩ বোতল ফেনসিডিল সহ আছমা নামে এক মহিলাকে আটক করা হয়। এ সময় বাড়ির মালিক তবিবার রহমান বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার এস আই মতিয়ার রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটককৃত আসামিকে ফেনসিডিল সহ বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে এবং শনিবার আসামিকে যশোর আদালতে নেওয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ