আজ   ,
সংবাদ শিরোনাম :
«» জলাতঙ্ক থেকে বাঁচার উপায় «» সাহিত্যের আন্তর্জাতিক পরিমণ্ডলে মোস্তফা কামালের ‘থ্রি নভেলস’ «» ডিজিটাল নিরাপত্তা আইন পাসের প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ «» দুমকিতে ডাব খাওয়ার অপরাধে দু’ছাত্রকে মারধর,শিক্ষার্থীদের বিক্ষোভ, ধাওয়া-পাল্টা «» কলাপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভা «» স্বরুপকাঠীতে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত «» নদী বিষয়ক বইমেলা উদ্বোধন «» নরসিংদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন «» ঢাকায় সাপের দংশনে প্রাণ গেল কলেজছাত্রের «» লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বেনাপোল সীমান্তে ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক-শিক্ষার কণ্ঠস্বর

জয়নাল আবেদীন,জেলা প্রতিনিধি,যশোর।। যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৬০৩ বোতল ফেনসিডিলসহ আসমা(৩৬)নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের বিজিবি সদস্যরা।

শুক্রবার দুপুরের সময় বারপোতা গ্রাম থেকে তাকে আটক করে বিজিবি।

আটক আছমা বেনাপোল পোর্ট থানার দক্ষিন বারোপোতা গ্রামের তবিবর রহমানের স্ত্রী।

২১ বিজিবি দৌলতপুর ক্যাম্পের সুবেদার জাহাঙ্গীর হোসেন জানান,গোপন সংবাদের মাধ্যমে বারপোতা গ্রামে তবিবর রহমানের বাড়ি অভিযান চালিয়ে ৬০৩ বোতল ফেনসিডিল সহ আছমা নামে এক মহিলাকে আটক করা হয়। এ সময় বাড়ির মালিক তবিবার রহমান বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার এস আই মতিয়ার রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটককৃত আসামিকে ফেনসিডিল সহ বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে এবং শনিবার আসামিকে যশোর আদালতে নেওয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ