আজ   ,
সংবাদ শিরোনাম :
«» জলাতঙ্ক থেকে বাঁচার উপায় «» সাহিত্যের আন্তর্জাতিক পরিমণ্ডলে মোস্তফা কামালের ‘থ্রি নভেলস’ «» ডিজিটাল নিরাপত্তা আইন পাসের প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ «» দুমকিতে ডাব খাওয়ার অপরাধে দু’ছাত্রকে মারধর,শিক্ষার্থীদের বিক্ষোভ, ধাওয়া-পাল্টা «» কলাপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভা «» স্বরুপকাঠীতে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত «» নদী বিষয়ক বইমেলা উদ্বোধন «» নরসিংদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন «» ঢাকায় সাপের দংশনে প্রাণ গেল কলেজছাত্রের «» লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বেলুচিস্তানে আত্মঘাতী হামলায় নিহত ৭০-শিক্ষার কণ্ঠস্বর

অনলাইন ডেস্ক

পাকিস্তানের বেলুচিস্তানে ভয়াবহ বিস্ফোরণে আসন্ন নির্বাচনের একজন প্রার্থীসহ কমপক্ষে ৭০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ১২০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন।
শুক্রবার বিকেলে বেলুচিস্তানের মাসটাং জেলায় এই ঘটনা ঘটে।
বেলচিস্তানের সিভিল ডিফেন্সের পরিচালক ডন নিউজকে বলেন, এটি একটি আত্মঘাতী হামলা।
তবে তাৎক্ষণিকভাবে এই হামলার দায় স্বীকার করেনি কেউ।

ডন এক প্রতিবেদনে জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় বেলুচিস্তান আওয়ামী পার্টির (বিএপি) নির্বাচনী প্রচারণায় ভয়াবহ এই বিস্ফোরণ ঘটানো হয়। এতে পিবি-৩৫ আসনের প্রার্থী ও বিএপির নেতা নওয়াবজাদা সিরাজ রাইসানিসহ ৭০ জন নিহত হয়েছেন। এই হামলায় ১২০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এর আগে গত মঙ্গলবার রাতে পেশোয়ারে আওয়ামী ন্যাশনাল পার্টির (এএনপি) নির্বাচনী সমাবেশে আত্মঘাতী হামলায় ২১ জন নিহত হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ