আজ   ,
সংবাদ শিরোনাম :

বোয়ালমারী চতুল ইউনিয়নের চতুল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে উপজেলা পর্যায়ের বঙ্গমাতা ও বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ২০১৮ইং অনুষ্ঠিত

ডলি রানী পালঃ

ফরিদপুর থেকে অদ্য২৭/০৭/১৮ইং তারিখে বোয়ালমারী উপজেলায় বঙ্গমাতা ও বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮ ইং উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।উক্ত ফাইনাল খেলার শুভ সূচনা করেন বোয়ালমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা মহোদয় জনাব মোহাম্মদ জাকির হোসেন।উক্ত খেলায় আরো উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃআক্তারুজ্জামান মিলন সহ উপজেলা সহকারী শিক্ষা অফিসার বৃন্দ।খেলায় আরো উপস্থিত ছিলেন বোয়ালমারীর বিভিন্ন ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যানবৃন্দ। বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮ ইং এর বিজয়ী দল ময়না সরকারী প্রাথমিক বিদ্যালয় এবংবঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮ ইং এর বিজয়ী দল শেখর সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলা শেষ বিজয়ীদের মাঝে ট্রফি বিতরণ করা হয় ও অভিনন্দন জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ