আজ   ,
সংবাদ শিরোনাম :
«» জলাতঙ্ক থেকে বাঁচার উপায় «» সাহিত্যের আন্তর্জাতিক পরিমণ্ডলে মোস্তফা কামালের ‘থ্রি নভেলস’ «» ডিজিটাল নিরাপত্তা আইন পাসের প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ «» দুমকিতে ডাব খাওয়ার অপরাধে দু’ছাত্রকে মারধর,শিক্ষার্থীদের বিক্ষোভ, ধাওয়া-পাল্টা «» কলাপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভা «» স্বরুপকাঠীতে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত «» নদী বিষয়ক বইমেলা উদ্বোধন «» নরসিংদীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন «» ঢাকায় সাপের দংশনে প্রাণ গেল কলেজছাত্রের «» লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ভান্ডারিয়ায় নবনির্মিত’উপজেলা ভবনের শুভ উদ্ভোধন

পিরোজপুর সংবাদ দাতা ( সুজিৎ মন্ডল)

– অাজ জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে শুভ উদ্ভোধন হল ভান্ডারিয়ার নবনির্মিত উপজেলা ভবনের। এ জমকালো অনুষ্ঠানকে কেন্দ্রকরে সমস্ত ভান্ডারিয়া বর্নিল সাজেসুজ্জিত করাহয়েছে। উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান অতিথি গনপ্রজতন্ত্রী বাংলাদেশ সরকারের পল্লী সমবায় স্থানীয় সরকারের মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারেফ হোসেন হেলীকাপ্টার যোগে সকাল সারে এগারটার সময় ভান্ডারিয়া সরকারী হাসপাতাল সম্মুখমাঠে অাসলে মাঠের চতুর্দিকে হাজার হজার মানুষ মাননীয় প্রধান অতিথিকে দেখতে অাসেন এবং ভান্ডারিয়ার অাধুনিক শহরের রুপকার গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রী জনাব অানোয়ার হোসেন মঞ্জু, জনাব মহিউদ্দিন মহারাজ সহ নেতৃবৃন্দ প্রথমে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে প্রধান অতিথিকে বরন করেন ও গাড়িবহরে উপজেলা চত্তরে নিয়েযান প্রথমেই প্রধান অতিথি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারেফ হোসেন ও অানোয়ার হোসেন মঞ্জু মহোদয় উপজেলা ভবনের ফলক উন্মোচন করেন এবং শুভ উদ্ভোধন ঘোষনা করেন পরে প্রধান অতিথি কে মঞ্চে নিয়ে গেলে অনুষ্ঠান প্রাঙ্গন জনসমুদ্রে পরিনত হয়। অনুষ্ঠানে ভান্ডারিয়ার ছয়টি ইউনিয়ন থেকে অাগত নেতৃবৃন্দ বক্তৃতা রাখেন সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগনের সম্মুখে তুলেধরেন। প্রধান অতিথি তার বক্তৃতায় ভান্ডারিয়ার অপরুপ সৌন্দর্যে তিনি মুগ্ধ হন এবং অায়োজক বৃন্দকে ধন্যবাদ জানান তিনি সময় পেলে অাবার অাসবেন বলে সভায় জানান। সভার সভাপতি ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা অাক্তার সুমী মহোদয়ার বক্তৃদানের মাধ্যমে শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ