আজ   ,
সংবাদ শিরোনাম :

মনোহরদীতে জাতীয় ভোটার দিবস- ২০১৯ পালন

মাহবুবুর রহমান, নরসিংদী প্রতিনিধিঃ ‘ভোটার হবো, ভোট দেবো’- এই প্রতিপাদ্যকে সামনে  করে নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা  ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শিল্পমন্ত্রী আজ শুক্রবার দুপুরে জাতীয় ভোটার দিবস উপলক্ষে মনোহরদী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন। মন্ত্রী এর আগে দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালীতে অংশ নেন।

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, প্রতিটি নাগরিকের জন্য ভোটার হওয়া ও ভোটাধিকার প্রয়োগ করা সাংবিধানিক অধিকার। ভোটারদের হাতে স্মার্ট কার্ড তুলে দেয়া বর্তমান সরকারের উন্নয়নের অন্যতম একটি অংশ। ব্যক্তি এবং রাষ্ট্রের প্রত্যেকটা গুরুত্বপূর্ণ কাজে স্মার্ট কার্ডের প্রয়োজন হয়।

মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাফিয়া আক্তার শিমুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলতাফ হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তি, মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা- কর্মচারী,  প্রমুখ। 

আলোচনা সভা শেষে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ