আজ   ,
সংবাদ শিরোনাম :

মমতার হস্তক্ষেপে কাটল সিরিয়াল শুটিং জট

  অনলাইন ডেস্ক

বেশ কয়েকদিন ধরে বন্ধ রয়েছে কলকাতার ধারবাহিকগুলোর শুটিং। অবশেষে আবার চালু হচ্ছে সিরিয়ালের ক্যামেরা। পশ্চিমবঙ্গের মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপেই শেষ পর্যন্ত সুরাহা হলো সিরিয়ালকর্মীদের শুটিং অনশন।

শুক্রবার থেকে শুটিংয়ে ফিরছেন সিরিয়ালের অভিনয়শিল্পীরা।

জি-নিউজ জানায়, বৃহস্পতিবার বিকেলে সিরিয়ালকর্মীদের সমস্যা নিয়ে বৈঠকে করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে হাজির ছিলেন  প্রযোজক গোষ্ঠী, আর্টিস্ট ফোরাম, টেকনিশিয়ান ও বিভিন্ন চ্যানেলের প্রতিনিধিরা। মুখ্যমন্ত্রী তাদের সবার অভিযোগ শোনেন।

বৈঠক শেষে গণমাধ্যকর্মীদের মুখ্যমন্ত্রী জানান, টালিউড বাংলার গর্ব। বাংলার এই শিল্প বহু মানুষের কর্মসংস্থানের যোগান দেয়। তাই সব পক্ষের উচিত আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা। বৈঠকে প্রত্যেকে খোলামেলা আলোচনা করেছেন। একসঙ্গে কাজ করতে হলে মতবিরোধ থাকতেই পারে। তবে সেই বিরোধ মিটে গেছে। শুক্রবার থেকে সবাই শুটিংয়ে অংশ নিচ্ছেন।

এদিকে প্রযোজক, আর্টিস্ট ফোরাম ও টেকনিশিয়ানদের কাজ করতে যেন কোনও অসুবিধা না হয়, সে জন্য দ্রুত একটি যৌথ কমিটি গঠন করা হবে বলেও জানান মুখ্যমন্ত্রী। কমিটিতে বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা, নিসপাল সিং রানে, শৈবাল বন্দ্যোপাধ্যায়, স্বরূপ বিশ্বাস, অপর্ণা ঘটক, লিনা গঙ্গোপাধ্যায়, জি বাংলার সম্রাট ঘোষসহ বিভিন্ন চ্যানেলের প্রতিনিধিরা থাকছেন। এই কমিটি প্রতি মাসে একবার বৈঠকে বসবে।

কমিটি সবার সুবিধা-অসুবিধা খতিয়ে দেখবে বলে জানান মুখ্যমন্ত্রী।

গত শনিবার থেকে প্রযোজক গোষ্ঠী এবং আর্টিস্ট ফোরামের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধের জের ধরে বন্ধ হয়ে যায় কলকাতার সব বাংলা সিরিয়ালের শুটিং। অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে তার সমাধান হলো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ