আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

মাদকবিরোধী অভিযান বন্ধের আহবান জাতিসংঘের- শিক্ষার কণ্ঠস্বর

অনলাইন ডেস্ক

মাদকবিরোধী অভিযান বন্ধের আহবান জানিয়েছে জাতিসংঘ। গতকাল বুধবার সংস্থাটির মানবাধিকার বিষয়ক প্রধান জেইদ রাদ আল-হুসেইন এক বিবৃতিতে এই আহবান জানান।
তিনি বলেন, অবশ্যই সরকারকে এই অভিযান বন্ধ করতে হবে। তবে এটা ঠিক যে মাদক বিক্রি করার অধিকার কারো নেই। জাতিসংঘ অভিযানে মৃত্যুর বিষয়ে তদন্তের আহবান জানিয়েছে।
জেইদ রাদ আল-হুসেইন বলেন, গত ১৫ মে থেকে অভিযান শুরুর পর গুলিতে ১৩০ জন নিহত হয়েছে। এটা উদ্বেগজনক।
তিনি আরো বলেন, প্রত্যেক মানুষের বেঁচে থাকার অধিকার আছে। কেবল মাদক বিক্রির অভিযোগে কেউ তার মানবাধিকার থেকে বঞ্চিত হতে পারে না। ১৩ হাজার মানুষকে গ্রেপ্তার করা হয়েছে বলে জেইদ রাদ আল-হুসেইন জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ