আজ   ,
সংবাদ শিরোনাম :

মিঠাপুকুরে নৈশকোচ চাপায় প্রধান শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি

মিঠাপুকুরে নৈশকোচের চাকায় পিষ্ট হয়ে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১টায় রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুরে গড়েরমাথা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম আবদুল মজিদ মিয়া (৫২)। তিনি চেংমারী ইউনিয়নের ফকিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মিঠাপুকুর উপজেলা শাখার সহ-সভাপতি।

বড় দরগাহ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোয়াজ্জেম হোসেন সমকালকে বলেন, প্রধান শিক্ষক আবদুল মজিদ মিয়া গ্রামের বাড়ি লতিবপুর ইউনিয়নের রশিদপুর থেকে মিঠাপুকুর উপজেলা সদরে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। পথে রাত সাড়ে ১১টার দিকে গড়েরমাথায় পৌঁছালে ঢাকাগামী একটি নৈশকোচ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রমেক হাসপাতালে চিকিৎসাধীন রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ