আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

মীর সাব্বির ও রাফি বস অভিনিত টেলিফিল্ম “মকবুল এখন” আজ রাত্রে আরটিভিতে

 

আমিনুল ইসলামঃ

 

 

মীর সাব্বির রচনা ও পরিচালনায় শবনব, শিশু শিল্পী রাফি বস ও দেশের সব জনপ্রিয় অভিনয় শিল্পীসহ মীর সাব্বির অভিনিত টেলিফিল্ম মকবুর এখন দেখবেন আরটিভিতে আজ রাত ১১:৪৫ মিনিটে। অভিনেতা, রচয়িতা ও পরিচালনায় ইতোমধ্যেই মীর সাব্বির বেশ সুনাম অর্জন করেছেন। মকবুল এখন এর গল্পে দেখা যাবে মকবুল বড় ব্যাবসায়ি ও ধন্যাধ্য অনেক টাকার মালিক থাকা পরও বরিশালের আঞ্চলিক ভাষায় কথা বলে লেখা পড়া জানেনা তাই সে বিভিন্ন বিষয়ে শিক্ষক রাখেন পড়া লেখা শেখার জন্য পুরো গল্পটি দেখতে চোখ রাখুন আজ রাত ১১:৪৫ মিনিটে আরটিভির পর্দায়। টেলিফিল্মের রাফি বসকে দেখা যাবে ইংরেজি শিক্ষকের ভুমিকায়। মীর সাব্বির অভিনয়ে যেমন সফল ঠিক তেমনি রচনা ও পরিচালনায় সফল। অভিনেতা মীর সাব্বিরের রচনা ও পরিচালনায় সকল নাটক ও টেলিফিল্ম ইতোমধ্যেই দর্শক প্রিয়তা অর্জন করেছে। এবং এ টেলিফল্মটি দর্শক প্রিয়তা অর্নজ করবে। টেলিফিল্মটি সকলের প্রশংসা অর্জন করবে বলে আশা প্রকাশ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ