আজ   ,
সংবাদ শিরোনাম :

মোরেলগঞ্জে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত -শিক্ষার কণ্ঠস্বর

জহিরুল ইসলাম সুমন,ব্যুরোচীফ :

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় অদ্য ২৩/০৭/১৮ ইং তারিখ এস,এম কলেজ মাঠে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে। উক্ত ফাইনাল খেলায়য় বঙ্গবন্ধু টুর্নামেন্টে ১০৩ নং গুলিশাখালি সরকারি প্রা: বিদ্যালয় ও ১৩৯ নং গাজিরঘাট সরকারি প্রা: বিদ্যালয় অংশগ্রহণ করে। এতে চুড়ান্ত পর্যায়ে ১৩৯ নং গাজিরঘাট সর: প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয় ।

অপরপক্ষে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা টুর্নামেন্টের ফাইনালে ১২৫ নং পুর্ব খাউলিয়া সর: প্রাথমিক বিদ্যালয় ও ৬৯ নং এস,বি কালিকাবাড়ী সর: প্রাথমিক ববিদ্যালয় অংশগ্রহণ করে। এতে ৬৯ নং এস,বি কালিকাবাড়ী সর: প্রাথমিক বিদ্যালয় পূর্বের ধারাবাহিকতায় পঞ্চম বারের মত চ্যাম্পিয়ন হয়। উক্ত পুরস্কার বিতরন অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুজ্জামান । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট –৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা: মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এড: শাহ ই আলম বাচ্চু। বাগেরহাট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, দলিয় রাজনৈতিক নেতা কর্মি উপস্থিত ছিল।উপজেলা শিক্ষা অফিসার আশিষ কুমার নন্দী এই টুর্নামেন্টের সদস্য সচিবের দ্বায়িত্ব পালন করেছেন। এছাড়াও মোরেলগঞ্জ উপজেলার সহকারি শিক্ষা অফিসার ছাড়াও বিভিন্ন স্কুলের প্রাধান শিক্ষকগন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন।
পরে সভাপতি মহোদয় প্রধান ও বিশেষ অতিথির উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ