আজ   ,
সংবাদ শিরোনাম :

ময়নামতি মেডিকেল কলেজ & হাসপাতালে “বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস”” পালন

স্টাফ রিপোর্টার

 

 

 

আজ ১০ই অক্টোবর, বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস।
এ উপলক্ষে ময়নামতি মেডিকেল কলেজ & হাসপাতালের মনোরোগ বিভাগের উদ্যোগে সাইকিয়াট্রি ইনডোর উদ্বোধন, বর্নাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ৯ টায় র‍্যালির মাধ্যমে দিবস উপলক্ষে নেয়া বিভিন্ন আয়োজনের শুরু হয়,পরবর্তীতে কেক কেটে ইনডোর উদ্বোধন করা হয় এবং সবশেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় অত্র মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ তৃপ্তীশ চন্দ্র ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মেডিকেল কলেজের চেয়ারম্যান ডাঃ শহীদুল্লাহ,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-
ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আব্দুল বাকী আনিস,
পরিচালক ডাঃ মল্লিকা বিশ্বাস,
কুমিল্লা মেডিকেল কলেজের মনোরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ হারুন উর রশীদ, হাসপাতাল পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ আক্তারুজ্জামান,
মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ উৎপল কুমার রায়,
শিশু বিভাগের বিভাগীয় প্রধান
অধ্যাপক ডাঃ কে এ মান্নান,অধ্যাপক ডাঃ সৈয়দ জহিরুল ইসলাম,গাইনী & অবস বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মলিনা রানী কুন্ডু ও সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মাহবুব মোর্শেদ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ ও ময়নামতি মেডিকেল কলেজের শিক্ষার্থীবৃন্দ।
আলোচনা সভায় মূখ্য আলোচক ছিলেন মনোরোগ বিভাগের প্রধান ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া ।
ময়নামতি মেডিকেল কলেজ মনোরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ সাইফুল ইসলাম ভূইয়ার একান্ত প্রচেষ্টায় কুমিল্লার একমাত্র মেডিকেল হিসেবে ময়নামতি মেডিকেলেই মনোরোগ বিভাগ চালু হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ