আজ   ,
সংবাদ শিরোনাম :

রায়পুরে আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে দলের সংবাদ সম্মেলন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগের মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মামুনুর রশিদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার চালানো হচ্ছে এমন অভিযোগ এনে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে শহরের একটি কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের পৃথক ব্যানারে একাধিক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে মামুনুর রশিদকে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দেয়ার পর হঠাৎ তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছেন একটি কুচক্রি মহল। প্রার্থীর বাবা মজিবুল হক মৌলভীকে ঘিরে ৭১ এর যুদ্ধাপরাধী ও শান্তি কমিটির চেয়ারম্যান ছিলেন অভিযোগ তুলে সম্প্রতি রায়পুর ও ঢাকায় মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ করে তার দলীয় মনোনয়ন বাতিলের দাবী জানানা হয়। এসব ঘটনার প্রতিবাদ জানিয়ে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংঠনের নেতারা মজিবুল হককে সমাজ সেবক ও মুক্তিযোদ্ধাদের আশ্রয়দাতা হিসাবে দাবী করেন। অধ্যক্ষ মামুনুর রশিদ এর জনপ্রিয়তায় নৌকা প্রতীকের বিজয় সু-নিশ্চিত ও গনমানুষের জোয়ার দেখে এসব মিথ্যা অপপ্রচার করছে মহলটি।
পৃথক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বামনী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মঞ্জুর হোসেন সুমন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ বি.এস.সি, আলহাজ্ব শাহাজাহান কামাল, নাছির উদ্দিন বেপারি, শফিকুল ইসলাম পাঠান, স্বেছাসেবকলীগ নেতা তানভীর হায়দার চৌধুরী রিংকু, ছাত্রলীগ নেতা পাপেল মাহমুদ ও তারেক আজিজ জনিসহ বিভিন্ন ইউনিটের নেতৃবন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ