আজ   ,
সংবাদ শিরোনাম :

রায়পুরে ডাকাতিয়া নদী দখলমূক্ত করতে মানববন্ধন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডাকাতিয়া নদী দখলমুক্ত করে পূনরায় নৌপথ চালু করার দাবীতে মানববন্ধন করা হয়েছে। ডাকাতিয়া নদী সুরক্ষা আন্দোলন ও রিভারাইন পিপলের উদ্যোগে রায়পুর পৌর শহরের প্রধান সড়কে এ মানববন্ধন করা হয়। মানবন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
“দখল দূষণমুক্ত প্রবাহমান ডাকাতিয়া নদী, বাঁচবে প্রাণ বাঁচবে প্রকৃতি” এ শ্লোগানকে ধারন করে ডাকাতিয়া সুরক্ষা আন্দোলন উপজেলা শাখার আহ্বায়ক মোঃ আজম খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় নেতা মোঃ মামুনুর রশিদ, গাজী বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গাজী মাহমুদ কামাল, রায়পুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঢালী, রায়পুর সরকারী কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম লিটন, এ্যাডভোকেট মনির সুমন, ওয়াহিদুর রহমান মুরাদ ও ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান রিজভী প্রমুখ।
মানববন্ধনে বক্তরা বলেন, একসময়ের প্রবাহমান খর স্রোতা ডাকাতিয়া নদীতে নৌপথ চালু ছিল। আজ অবৈধ দখল ও দূষণের কারণে নদীটি ঐতিহ্য হারিয়ে ফেলেছে। এমতাবস্থায় নদীকে দখলমুক্ত করে স্বাভাবিক গতিপ্রবাহ নিশ্চিতকরণ ও রায়পুরে পুনরায় নৌপথ চালু করার জোর দাবীও জানানো হয় মানববন্ধন থেকে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ