আজ   ,
সংবাদ শিরোনাম :

রায়পুরে যুবকের ঝুলন্ত  লাশ উদ্ধার

 

রায়পুর (লক্ষিপুর) প্রতিনিধি

 

 

রায়পুর উপজেলায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ (বৃহস্পতিবার) দুপুরের পর শহরের কৃষি ব্যাংক সড়কের একটি বাসা থেকে ঐ যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত খােরশেদ আলম রিংকু (৩৫) শহরের দক্ষিণ দেনায়তপুর গ্রামের মৃত মােজাম্মেল হােসনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা  জানায়, রিংকু পৌর শহরের সােনালী ব্যাংকের নিকটে সান সিটি টেইলার্স নকশার কাজ করত। দীর্ঘদিন যাবৎ  অসুস্থতায় ভুগছিল। প্রায় সময় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হতা। দুই-দিন আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে রিংকু বাড়ি থেকে বের হয় আর ফিরেননি। আজ দুপুরে কৃষি ব্যাংক সড়কের একটি বাসায় প্রতিবেশিরা রিংকুর ঝুলন্ত লাশ দেখতে পেয় পুলিশকে খবর দেন। এ সময় যুবকের পকেটে “আমার মত্যুর জন্য কেউ দায়ী নয়” লেখা একটি চিরকুট পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেনন। লক্ষিপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
রায়পুর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আজিজুর রহমান মিয়া বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।  এ বিষয়ে রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ