আজ   ,
সংবাদ শিরোনাম :

রায়পুরে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৫জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার অঞ্জন চন্দ্র পাল। আজ বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারী) জেলার ডিসি অফিস কক্ষে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে দাখিলকৃত সকল মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। ৩য় ধাপে আগামী ২৪ মার্চ এ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৯জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। 

জানা গেছে, চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ ও সতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বি.এস.সি। ভাইস চেয়ারম্যান পদে এ্যাড. আবুল কালাম আজাদ, মোঃ মাইনুদ্দিন মোল্যা, মারুফ বিন জাকারিয়া, হারুনুর রশিদ, মোঃ আনছার উল্যা, মোঃ শাহজাহান মিয়া, আশিফ রুহুল, সফিকুর রহমান খান এবং সালাউদ্দিন আহাম্মদ বাবুর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়।

এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে হাজী মাজেদা বেগম, কহিনূর বেগম, হাসিনা বেগম এবং রাহেলা আক্তারের মনোনয়নপত্রও বৈধ ঘোষনা করেন জেলা রিটার্নিং অফিসার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ