আজ   ,
সংবাদ শিরোনাম :

রায়পুরে ২০০ কেজি জাটকা জব্দ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মেঘনা নদীতে আজ সোমবার সকালে কোষ্টগার্ড ও মৎস বিভাগ অভিযান চালিয়ে ২০০ কেজি জাটকা জব্দ করেছে। জব্দকৃত ২০০ কেজি জাটকা বিভিন্ন এতিমখানা, গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

এ সময় সিনিয়র মৎস্য কর্মকর্তা বেলায়েত হোসেন ও কোষ্টগার্ডের দায়িত্বরত অফিসার কন্টিনজেন্ট কমান্ডার হুমায়ুন খান উপস্থিত ছিলেন।  

কোষ্টগার্ড সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে উপজেলার চরবংশী ইউনিয়নের মাঝের ঘাট এলাকায় কোষ্টগার্ড ও মৎস বিভাগ যৌথ অভিযান পরিচালনা করে।

এসময় ওই এলাকা থেকে প্রায় ২০০ কেজি জাটকা আটক করা হয়। তবে এর সাথে সংশ্লিষ্ট কাউকে আটক করা যায়নি। জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানা, অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার জানান, অভিযানের সময় জেলেরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। প্রতিদিনের ন্যায় অভিযান অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ