আজ   ,
সংবাদ শিরোনাম :
«» নৈতিকতা ও সামাজিক অবক্ষয়ে চাই ধর্মীয় নৈতিক মূল্যবোধ অটুট রাখা «» অরিত্রির শিক্ষক হাসনা হেনার জামিন «» বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের «» চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে বীরের কণ্ঠে বীর কাহিনী অনুষ্ঠান সম্পন্ন «» চান্দিনা মাতৃভূমি মডেল স্কুল এন্ড কলেজে মুক্তিযোদ্ধাদের স্মৃতি চারণমূলক বীরের কণ্ঠে বীরত্বের কাহিনী অনুষ্ঠিত «» সজিব পাতায় শিশির ভেজা নিংড়ানো ভালবাসায় গ্রামীণ জনপদ «» নরসিংদীর শিবপুরে ২ বাসের সংঘর্ষে নিহত ৪ আহত ২০ «» ভিকারুননিসার নতুন অধ্যক্ষ হাসিনা বেগম «» ব্রহ্মচারী শ্রী শ্রী সুবোধ চাঁদ ঠাকুরের শেষকৃত্য সম্পন্ন «» স্কুল পড়ুয়াদের মোবাইলের অপব্যবহারের জন্য মূলত কারা দায়ী?

রায়পুর নৌকার পক্ষে পাপুলর গণসংযােগ

রায়পুর (লক্ষিপুর) প্রতিনিধি:

লক্ষিপুর -২ (রায়পুর) সংসদীয় নির্বাচনী আসন আওয়ামীলীগের মনােনয়ন প্রত্যাশি এন.আর.বি কমার্শিয়াল ব্যাংক লিঃ এর ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি কাজী শহীদ ইসলাম পাপুল নৌকায় চর গণসংযােগ করছেন। আজ (সােমবার) বিকাল পৌর শহরের ট্রাফিক মােড় থেকে শুরু করে আলীয়া মাদ্রাসা হয়ে সিনেমা হল রােড পর্যন্ত প্রধান প্রধান সড়ক গণসংযাগ করেন। এ সময় রাস্তার দু’পাশের অসংখ্য মানুষের কাছে তিনি নৌকা মার্কায় ভােট চান।
গণসংযাগের সময় উপজলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার আলতাফ হােসন হাওলাদার বি.এস.সি, রায়পুর পর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খােকন, সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান পৌর আওয়ামীলীগের আহবায়ক জামসেদ কবির বাক্কী বিল্লাহ, পৌর কাউন্সিলর মাে: রিয়াজ মুন্সি, ছাত্রলীগ নেতা ইফতেকার রায়হানসহ সহযােগী সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কাজী শহীদ ইসলাম পাপুল বলন, আমি রায়পুর বাসীকে কিছু দেওয়ার জন্য এসেছি, নিতে আসিনি। জাতির জনক বঙ্গবন্ধুর সুযােগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভােট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য সকলের প্রতি আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ