আজ   ,
সংবাদ শিরোনাম :
«» রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» ৬০ বছরেই ছাড়তে হবে প্রধান শিক্ষকদের দায়িত্ব «» সোনারগাঁয়ে শিক্ষকদের সাথে আবু নাইম ইকবালের মতবিনিময় সভা «» মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বাবেশিকফো ছাতক উপজেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান «» অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও জাতীয়করণের দাবীতে শিক্ষক কর্মচারি ফোরাম এর সংবাদ সম্মেলন, মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান «» রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত «» কোচিংয়ের সব দায় শিক্ষকের নয় «» অনুমোদন পেল আরও তিন ব্যাংক «» অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি

রায়পুর নৌকার পক্ষে পাপুলর গণসংযােগ

রায়পুর (লক্ষিপুর) প্রতিনিধি:

লক্ষিপুর -২ (রায়পুর) সংসদীয় নির্বাচনী আসন আওয়ামীলীগের মনােনয়ন প্রত্যাশি এন.আর.বি কমার্শিয়াল ব্যাংক লিঃ এর ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি কাজী শহীদ ইসলাম পাপুল নৌকায় চর গণসংযােগ করছেন। আজ (সােমবার) বিকাল পৌর শহরের ট্রাফিক মােড় থেকে শুরু করে আলীয়া মাদ্রাসা হয়ে সিনেমা হল রােড পর্যন্ত প্রধান প্রধান সড়ক গণসংযাগ করেন। এ সময় রাস্তার দু’পাশের অসংখ্য মানুষের কাছে তিনি নৌকা মার্কায় ভােট চান।
গণসংযাগের সময় উপজলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার আলতাফ হােসন হাওলাদার বি.এস.সি, রায়পুর পর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খােকন, সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান পৌর আওয়ামীলীগের আহবায়ক জামসেদ কবির বাক্কী বিল্লাহ, পৌর কাউন্সিলর মাে: রিয়াজ মুন্সি, ছাত্রলীগ নেতা ইফতেকার রায়হানসহ সহযােগী সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কাজী শহীদ ইসলাম পাপুল বলন, আমি রায়পুর বাসীকে কিছু দেওয়ার জন্য এসেছি, নিতে আসিনি। জাতির জনক বঙ্গবন্ধুর সুযােগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভােট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য সকলের প্রতি আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ