আজ   ,
সংবাদ শিরোনাম :

রায়পুর সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর সরকারী ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান গত (সোমবার) কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ অধ্যাপক মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল। বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মিসেস সেলিনা শহীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রাণী রায়, রায়পুর পৌরসভার মেয়র হাজী ইসমাইল খোকন প্রমুখ।
প্রতিযোগিতায় ২৭টি ইভেন্টে প্রায় ৩’শ ছাত্র-ছাত্রী বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ পুরষ্কার তুলে দেন। অনুষ্ঠানে বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ, অভিভাবক, ছাত্র-ছাত্রী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও কলেজের শিক্ষকবৃন্দ এবং স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। পরে লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ রায়পুর প্যারাডাইম স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ