আজ   ,
সংবাদ শিরোনাম :

শার্শায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

জয়নাল আবেদীন॥

স্বাক্ষরতা অর্জন করি, দক্ষ হয়ে জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের শার্শায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (৮ সেপ্টেম্বর) সকালে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
পরে উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৮৫ যশোর-১ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, শার্শা থানার অফিসার ইনচার্জ এম মশিউর রহমান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসন, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌসসহ শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ