আজ   ,
সংবাদ শিরোনাম :

শার্শায় প্যানেল চেয়ারম্যান রানা বিশ্ব শান্তি গোল্ড মেডেল পদকে ভূষিত 

জয়নাল আবেদীন,জেলা প্রতিনিধি,যশোর
॥ বাল্য বিবাহ, মাদক প্রতিরোধ ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় যশোরের শার্শার ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা বিশ্ব শান্তি গোল্ড মেডেল স্মৃতি পদক লাভ করেছেন। এ নিয়ে এই চেয়ারম্যান পাঁচ বারের মতো গোল্ড মেডেলে ভূষিত হলেন।
 বিশ্ব মানবতা ও শান্তি দিবস উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় খুলনার উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ সন্মাননা প্রদান করা হয়।
বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্র, ডিআরএফ ও (বাশিসাসাপ) এর উদ্যোগে গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ প্রশংসা পত্র ও ক্রেষ্ট তুলে দেন খুলনা সদর- ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান এবং সিনিয়র সাংবাদিক ও চলচ্চিত্রকার ভাষা সৈনিক রফিকুজ্জামান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্র সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি খান, প্রধান অনুষ্ঠান সমন্বয়কারী কবি নুসরাত আরা টুম্পা, বীর মুক্তিযোদ্ধা আজগর চৌধুরী, শার্শা উপজেলা ইউনিয়ন পরিষদ ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান প্রমুখ।
এ ছাড়াও বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ। আমির হোসেন রানা এর আগে মাদার তেরেসা পদক, ন্যালসেন ম্যন্ডেলা পদক, মানবাধিকার পদক ও শের -ই-বাংলা ফজলুল হক পদক লাভ করেন।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।


ঘোষনাঃ